মালদহে লকডাউন করতে গিয়ে হামলার মুখে পুলিশ, শুধু ইংরেজবাজারেই গ্রেফতার ১০০ জন

মালদায় কড়া হাতে লকডাউন পালন করল পুলিশ।

বেশ কয়েকজনকে লাঠিপেটাও করে পুলিশ। সব মিলিয়ে পুলিশি সক্রিয়তায় কড়া লকডাউন কার্যকরী হয় মালদহে।

  • Share this:

মালদহ: মালদহে লকডাউন করতে গিয়ে বাধার মুখে খোদ পুলিশই। শনিবার লকডাউন উপেক্ষা করে অযথা ঘোরাফেরা করা একজনকে ধরপাকড় করতে গেলে মালদা শহরের বালুচর এলাকায় এক সিভিক ভলেন্টিয়ার ও এক পুলিশ অফিসারকে হেনস্থা করে স্থানীয় মানুষ। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় স্থানীয়দের। পুলিশকে বাধা দেওয়া ও হেনস্থায় একজনকে সঙ্গে সঙ্গেই আটক করা হয়। পাশাপাশি  শহর জুড়ে পুলিশি অভিযানে গ্রেফতার হয়েছে আরও প্রায় একশো জন। বেশ কয়েকজনকে লাঠিপেটাও করে পুলিশ। সব মিলিয়ে পুলিশি সক্রিয়তায় কড়া লকডাউন কার্যকরী হয় মালদহে।

এদিন ইংরেজবাজারের শহরতলি এলাকা বলে পরিচিত মাধবনগর, কমলাবাড়ি যদুপুর, বাঁধাপুকুর প্রভৃতি  এলাকায় লকডাউন উপেক্ষা করেই বেশ কিছু দোকান খোলা হয়।  পুলিশ গিয়ে দোকান গুলি জোর করে বন্ধ করে দেয়। লকডাউন উপেক্ষা করায় অনেককেই  লাঠি উঁচিয়ে শাসন করতে দেখা যায় পুলিশকে। বেলার দিকে মালদা শহর কার্যত শুনশান হয়ে যায়। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন রাস্তায় যানবাহন রুখতে সকাল থেকে ব্যারিকেড করে রাখে পুলিশ।

এদিকে গত ২৪ ঘন্টায় মালদহে কিছুটা কমেছে করোনা আক্রান্তের গ্রাফ। নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২১ জন। জেলায় এ পর্যন্ত সব মিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৮৯৭ জন। উল্লেখ্য উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশি করোনা সংক্রমিত মালদহে।

Published by:Arka Deb
First published: