corona virus btn
corona virus btn
Loading

গৃহবন্দি সৃজিত মুখোপাধ্যায় ! ভিডিও কনফারেন্সেই চলছে 'ফেলুদা ফেরত'-এর গান তৈরির কাজ !

গৃহবন্দি সৃজিত মুখোপাধ্যায় ! ভিডিও কনফারেন্সেই চলছে 'ফেলুদা ফেরত'-এর গান তৈরির কাজ !
photo source Instagram

ভিডিও কনফারেন্স কল করলেন, রূপম ইসলাম, রূপঙ্কর, অনুপম রায়, শ্রীজাত ও জয় সরকারকে।

  • Share this:

#কলকাতা: সারা বিশ্ব এখন লড়ছে করোনা ভাইরাসের বিরুদ্ধে। ভারতেও আপাতত ২১ দিনের জন্য করা হয়েছে লকডাউন। এই সময় সকলেই রয়েছেন গৃহবন্দি অবস্থায়। বন্ধ হয়েছে সিনেমার কাজ। সিরিয়ালের কাজও। যে ছবির কাজ যতদূর হয়েছিল সেখানেই বন্ধ করতে বাধ্য হয়েছেন পরিচালকরা।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও তাঁর পরবর্তী ছবি 'ফেলুদা ফেরত'। তবে এবার বড়পর্দায় নয়, বরং ওয়েব সিরিজে ফেলুদাকে নিয়ে আসতে চলেছেন পরিচালক ৷ ওয়েব সিরিজের প্রযোজক নিশপাল সিং রানে ও রাজীব মেহরা ৷ ফেলুদা সিরিজের জনপ্রিয় দুই গল্প ছিন্নমস্তার অভিশাপ ও যত কাণ্ড কাঠনমাণ্ডুকেই ওয়েব সিরিজে তুলে আনতে চলেছেন সৃজিত ৷ সৃজিতের এই ওয়েব সিরিজে ফেলুদার চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে ৷ তোপসের চরিত্রে কল্পন মিত্র আর লাল মোহন বাবুর চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে ৷ সৃজিত ছবির শ্যুটিং শেষ করে ফেললেও টাইটেল ট্র্যাক নিয়ে কিন্তু একটু চিন্তিত ছিলেন।

কাজের মাঝ পথে হঠাৎ করে দেশের এই বিপর্যয়। এই সময় সকলকে গৃহবন্দি হয়েই থাকতে হবে। কেউ পারবেন না বাইরে বেরোতে। কারও সঙ্গে দেখা করতে। কিন্তু এতগুলো দিন এভাবে কাজ ছাড়া বাড়িতে থাকাটাও মুশকিল। আর সেই জন্যই পরিচালক বেছে নিলেন ভিডিও কলকে। ভিডিও কনফারেন্স কল করলেন, রূপম ইসলাম, রূপঙ্কর, অনুপম রায়, শ্রীজাত ও জয় সরকারকে। এরা সকলেই 'ফেলুদা ফেরত'-এর টাইটেল ট্র্যাকের সঙ্গে যুক্ত। ভিডিও কলেই তাঁরা সেরে ফেললেন গান নিয়ে আলোচনা। কেউ লিখবেন কথা, তো কেউ দেবেন সুর আর কেউ গাইবেন গান। এই গোটা টিমকে নিয়ে যে যার ঘরে বসেই এগিয়ে রাখছেন আলোচনা। একটা গান তৈরি হতেও দরকার হয় অনেকগুলো আলোচনাপর্বের। সেটাই সেরে ফেলছেন পরিচালক। সৃজিত মুখোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিও কলের স্ক্রিন শট নিয়ে পোস্ট করে লিখেছেন, "কাজ চলছে। ফেলুদা ফেরত-এর টাইটেল সংয়ের।"

 
View this post on Instagram
 

Work in progress! #TitleSong #FeludaPherot

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

Published by: Piya Banerjee
First published: March 27, 2020, 5:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर