corona virus btn
corona virus btn
Loading

মুখে মাস্ক ! দক্ষিণ আফ্রিকা থেকে ফিরলেন সৃজিত-প্রসেনজিৎ

মুখে মাস্ক ! দক্ষিণ আফ্রিকা থেকে ফিরলেন সৃজিত-প্রসেনজিৎ

দক্ষিণ আফ্রিকা থেকে শুটিং শেষে বৃহস্পতিবার সকালেই দেশে ফিরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়।

  • Share this:
দক্ষিণ আফ্রিকা থেকে শুটিং শেষে বৃহস্পতিবার সকালেই দেশে ফিরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়। দক্ষিণ আফ্রিকা থেকে শুটিং শেষে বৃহস্পতিবার সকালেই দেশে ফিরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়। এস ভি এফ এর নতুন কাকাবাবু ছবির শুটিং এই দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন ছবির পরিচালক সৃজিত ও ' কাকাবাবু ' প্রসেনজিৎ। ১৯ তারিখ পর্যন্ত ছবির শুটিং হওয়ার কথা থাকলেও একদিন আগেই শুট শেষ করে ফিরে আসলেন তারা। এস ভি এফ এর নতুন কাকাবাবু ছবির শুটিং এই দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন ছবির পরিচালক সৃজিত ও ' কাকাবাবু ' প্রসেনজিৎ। ১৯ তারিখ পর্যন্ত ছবির শুটিং হওয়ার কথা থাকলেও একদিন আগেই শুট শেষ করে ফিরে আসলেন তারা।  নিয়ম মত বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিং সহ পরীক্ষা নিরীক্ষার পরই তাদের ছাড়া হয়। তারা অবশ্য জানিয়েছেন ১৪ দিন হোম কোয়ারান্টিনেই থাকবেন তারা।
নিয়ম মত বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিং সহ পরীক্ষা নিরীক্ষার পরই তাদের ছাড়া হয়। তারা অবশ্য জানিয়েছেন ১৪ দিন হোম কোয়ারান্টিনেই থাকবেন তারা।
এই ছবির অন্যতম অভিনেতা আরিয়ান ভৌমিক ও অনির্বাণ চক্রবর্তী সহ ইউনিটের বাকি সদস্য রাও ফিরলেন আজই। কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি রিলিজ করবে এই বছর পুজোয়। এই ছবির অন্যতম অভিনেতা আরিয়ান ভৌমিক ও অনির্বাণ চক্রবর্তী সহ ইউনিটের বাকি সদস্য রাও ফিরলেন আজই। কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি রিলিজ করবে এই বছর পুজোয়।
First published: March 19, 2020, 2:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर