Home /News /coronavirus-latest-news /
বিনা বেতনের 'ছুটি', এবার আতঙ্ক স্পাইসজেটের ঘোষণায়

বিনা বেতনের 'ছুটি', এবার আতঙ্ক স্পাইসজেটের ঘোষণায়

স্পাইসজেটে তরফে কর্মচারীদের এপ্রিলের বেতন বাবদ শুধু কাজের দিনগুলির টাকাই তুলে দেওয়া হবে। এদিন গো এয়ার সংস্থার পক্ষ থেকেও বিনা বেতনে ছুটিতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: আগামী তিনমাসের জন্যে বেতন ব্যবস্থায় বড় রকমের বদল আনল স্পাইসজেট। লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ অন্তর্দেশীয় ও আন্তর্জাতিক উড়ান। সেই ক্ষতিপূরণের জন্যেই এই সিদ্ধান্ত নিয়েছে এই সংস্থা। সংবাদসংস্থার সূত্রে খবর, স্পাইসজেটের যে সব কর্মচারীরা ৫০ হাজারের অধিক বেতন পান, তাদের এবার থেকে রোটেশানাল পদ্ধতিতে অর্থাৎ দু মাসে একবার বেতন দেওয়া হবে। বিনা বেতনের এই ছুটির নোটিশে মাথায় হাত বহু স্পাইসজেট কর্মীর।

    মার্চ মাসের ২৫ তারিখ থেকে দেশে লকডাউন জারি হয়েছে করোনা ভাইরাস ঠেকাতে। ৩ মে লকডাউন উঠলেও বিমান চলবে কিনা নিশ্চিত নয়। এই অবস্থায় ব্যয়সঙ্কোচ করতেই এই সিদ্ধান্ত নিয়েছে স্পাইসজেট। গত মাসেও উচ্চপদস্থ কর্মচারীদের মাইনে থেকে ৫০ শতাংশ কেটে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল স্পাইসজেট।

    এখানেই শেষ নয়। স্পাইসজেটের তরফে কর্মচারীদের এপ্রিলের বেতন বাবদ শুধু কাজের দিনগুলির টাকাই তুলে দেওয়া হবে। এদিন গো এয়ার সংস্থার পক্ষ থেকেও বিনা বেতনে ছুটিতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Coronavirus, COVID19, SpiceJet

    পরবর্তী খবর