যিনি টিকা নেবেন, তিনিই প্রার্থী হবেন? জল্পনা তুঙ্গে ঘাসফুল শিবিরে

টিকা নিয়েছেন তো? জোড়াফুল শিবিরের এখন চালু কথা এটাই৷

টিকা নিয়েছেন তো? জোড়াফুল শিবিরের এখন চালু কথা এটাই৷

  • Share this:

#কলকাতা: দলের সিনিয়র লিডারদের অনেকেই এখন সবচেয়ে বড় শত্রু বলে মনে করছেন তাঁর ফোন'কে। কারণ প্রার্থী হচ্ছি তো? এই কথার উত্তর পেতেই কোচবিহার থেকে সাগর, একাধিক নেতার ফোন আসতে শুরু করে দিয়েছে। তবে অনেকেই এর মধ্যে প্রশ্ন করতে শুরু করে দিয়েছেন একে অপরকে। টিকা নিয়েছেন তো? জোড়াফুল শিবিরের এখন চালু কথা এটাই৷ টিকা নিয়েছেন যিনি, ভোটে প্রার্থী হচ্ছেন তিনিই। তাই টিকা নেওয়ার জন্যে শুরু হয়ে গিয়েছে চরম ব্যস্ততা ঘাস ফুল শিবিরে।

সদ্য টিকা নিলেন রাজ্যের মন্ত্রী তথা বর্ষীয়ান রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায়। এস এস কে এম হাসপাতালে গিয়ে তিনি টিকা নিয়েছেন। ২২ দিন পরে তিনি আবার টিকা নেবেন। টিকা নিয়ে অবশ্য তিনি খুশি। যোগ দিয়েছেন দলের অনুষ্ঠানেও। সুব্রত মুখোপাধ্যায় জানিয়েছেন, "কোনও অসুবিধা হচ্ছে না তো। বেশ ফিট আছি। সামনে অনেক দৌড় আছে ফলে নিজেকে ফিট রাখতে হবে।" টিকা যখন নিলেন তার মানে ভোটে প্রার্থী হচ্ছেন তিনি? এই প্রশ্নের জবাব অবশ্য এড়িয়ে গিয়েছেন সরাসরি। শুধু বলেছেন, কেউ তো বলেনি আমি ভোটে এবার লড়ছি না। সুব্রত মুখোপাধ্যায়ের পাশে বসেই দলীয় কাজ সামলান আরেক মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। যদিও টিকা নিয়ে তিনি এখনও সিদ্ধান্ত নেননি। শুধু বলেছেন, নিউমোনিয়ার টিকা আমার নেওয়া আছে। কো-ভ্যাক্সিন টিকা নেবেন কিনা সে সিদ্ধান্ত এখনও গৃহীত হয়নি। তবে টিকা নিয়ে খোঁজ খবর তিনি রাখছেন। তাহলে প্রার্থী হওয়া নিয়ে কি হবে?  আমি প্রতিদিন কর্মী সম্মেলন থেকে শুরু করে জনসংযোগ করেই যাচ্ছি। প্রতিক্রিয়া রাজ্যের শিক্ষামন্ত্রীর।

সদ্য করোনাকে বধ করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন শোভনদেব চট্টোপাধ্যায়। রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী বলছেন, শরীরে এখন প্রচুর অ্যান্টিবডি। আপাতত বিশ্রামে বাড়িতে। শীঘ্রই রাজনৈতিক কাজ শুরু করে দেব।এছাড়াও রাজ্যের একাধিক প্রান্তে নানা বিধায়ক, কাউন্সিলর সবাই টিকা নেওয়া শুরু করে দিয়েছেন। তবে টিকা নিলেই প্রার্থী হবার সম্ভাবনা অনেকটাই বেড়ে যাবে এই প্রসঙ্গ সামনে এনেছেন। বারাসতের বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। শোন গিয়েছিল তিনি এবার ভোটে লড়বেন না। তবে সব জল্পনা উড়িয়ে তিনি টিকা নিয়েছেন। অভিনেতা জানাচ্ছেন, টিকা নিলাম কারণ টিকিট মিলতে পারে। তাই প্রস্তুত হয়ে থাকলাম। তবে আর একটা নাম সংযোজন হয়েছে এই তালিকায়৷ তিনি কার্তিক বন্দোপাধ্যায়। যাকে নিয়ে আগ্রহ সবচেয়ে বেশি।

Published by:Pooja Basu
First published: