Sonu Sood Corona Positive: করোনা আক্রান্ত 'গরীবের ভগবান' সোনু সুদ, কী সিদ্ধান্ত নিলেন অভিনেতা?

Sonu Sood Corona Positive: করোনা আক্রান্ত 'গরীবের ভগবান' সোনু সুদ, কী সিদ্ধান্ত নিলেন অভিনেতা?

করোনা আক্রান্ত সনু সুদ। ফাইল ছবি।

করোনা আক্রান্ত (Corona Positive) 'গরীবের ভগবান' অভিনেতা সোনু সুদ ( Bollywood Actor Sonu Sood)। শনিবার নিজেই সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে নিজের সংক্রামিত হওয়ার কথা লক্ষ লক্ষ ভক্তদের জানান।

  • Share this:

    #নয়াদিল্লিঃ করোনা আক্রান্ত (Corona Positive) 'গরীবের ভগবান' অভিনেতা সোনু সুদ ( Bollywood Actor Sonu Sood)। শনিবার নিজেই সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে নিজের সংক্রামিত হওয়ার কথা লক্ষ লক্ষ ভক্তদের জানান। আপাতত বাড়িতেই (Home Quarantine) আইসোলেশনে (Self Isolation) রেখেছেন অভিনেতা। সোনু সুদ চলতি মাসের প্রথম দিকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমৃন্দর সিং (Pubjab CM Amrindar Singh), অভিনেতাকে রাজ্যের টিকাকরণ কর্মসূচির (Covid 19 Vaccination Drive) ব্যান্ড অ্যাম্বাসাডর নিবাচিত করেন। সেই সময় মুখ্যমন্ত্রী অমৃন্দর সিং বলেন, "যদিও সোনু সুদ বহু করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছেন, তারপরেও তাঁর মানসিকতা এবং স্পিরিট অত্যন্ত ইতিবাচক (Positive)।

    এ দিনের পোস্টে সোনু লেখেন, "কোভিড-পজেটিভ। মুড এবং স্পিরিট- সুপার পজেটিভ।" এরপর সকলকে উদ্দেশ্য করে স্পঙ্গে লেখেন, "আজ সকালে আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত বিধি মেনে ইতিমধ্য়ে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং নিজের যত্ন রাখছি। চিন্তা করবেন না। এই সময়ের মধ্যেই আপনাদের সমস্যাগুলি সমাধান করব। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি।"

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    উল্লেখ্য, করোনার প্রথম ঢেউ যখন দেশে আছড়ে পড়ে তখন থেকেই নিজেকে একাধিক সমাজসেবামূলক কাজে যুক্ত করেছিলেন। পরিযায়ী শ্রমিকদের সীমাহীন কষ্ঠে ডুকরে উঠেছিলেন। তারপর এগিয়ে আসেন সাহায্য করতে। সম্পূর্ণ নিজের উদ্যোগে মুম্বই থেকে হাজার হাজার পরিযায়ী শ্রমিককে বাসে, ট্রেনে করে বাড়ি ফিরিয়ে দিয়েছেন নিজের খরচে। করোনা আক্রান্তের চিকিৎসা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো, অসহায়দের পাশে দাঁড়ানো, সব ক্ষেত্রেই মানুষের প্রশংসা কুড়িয়েছেন। উচ্চশিক্ষায় আগ্রহী হলে দুঃস্থ ছেলেমেয়েদের স্কলারশিপের ব্যবস্থাও করেছেন সোনু।
    এ দিন সোনুর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পেতেই সামাজিক মাধ্যমের পাতায় পাতায় তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছে লক্ষ লক্ষ মানুষ। তাঁর দ্রুত আরোগ্য কামনায় বার্তা পাঠাচ্ছেন অনেকে।
    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর