Home /News /coronavirus-latest-news /
রাতারাতি নাটকীয় মোড়! উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করলেন সোনু সুদ

রাতারাতি নাটকীয় মোড়! উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করলেন সোনু সুদ

উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠকে সোনু সুদ।

উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠকে সোনু সুদ।

সোনু সুদ মুখে কোনও উত্তর দেননি। তবে তাঁর পদক্ষেপই তাঁর হয়ে বার্তা দিয়ে দিল।

  • Share this:

    #মুম্বই: তাঁর অবদান নিয়ে নিঃসংশয় দেশ। পরিত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়ে বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর উপর বেজায় চটেছিল শিবসেনা। বরফ গলাতে এবার পদক্ষে‌প করলেন সোনু সুদই। রবিবার সন্ধ্যায় সোনু দেখা করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্বব ঠাকরের সঙ্গে। বৈঠকে উপস্থিত ছিলেন আদিত্য ঠাকরেও।

    বৈঠক শেষে আদিত্য ঠাকরে ছবি শেয়ার করে ট্যুইটারে লেখেন, "এমন এক হৃদয়ের মানুষের সঙ্গে দেখা হল যিনি মানুষের জন্য কাজ করেন। এটা একটা দারুণ অভিজ্ঞতা। আশা করা যায় আমরা এক সঙ্গে পূর্ণ উদ্যমে কাজ করতে পারব।"

    এই কয়েক দিনে অন্তত ২০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি পাঠিয়েছেন সোনু। ভিন রাজ্যে শ্রমিককে বাড়ি পাঠানোর জন্য নিজের দায়িত্বেই তিনি বাস জোগাড় করেন। অনেকেই বলেন সোনু রাজনীতিতে নামতে চান, তাই তার আগে জনসংযোগ তৈরি করছেন। সোনু অবশ্য এই তত্ত্ব উড়িয়ে দিয়ে বলেছিলেন, "রাজনীতিতে তিনি আগ্রহী নন।"

    ঘটনা নাটকীয় মোড় নেয় ৩১ মে সোনু মহারাষ্ট্রের রাজ্যপাল ভগবৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করলে। গুরুত্বপূর্ণ শিবসেনা নেতা সঞ্জয় রাউত অবশেষে কলম ধরেন। দলীয় মুখপত্র সামনায় লেখেন, "সোনু সুদ এর পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন।"

    সোনু সুদ মুখে কোনও উত্তর দেননি। তবে তাঁর পদক্ষেপই তাঁর হয়ে বার্তা দিয়ে দিল। কোনও প্রতিপক্ষ না রেখেই মানুষের জন্য কাজ, সোনুর মনোভাব হয়তো এমনটাই!

    Published by:Arka Deb
    First published:

    পরবর্তী খবর