Home /News /coronavirus-latest-news /
সাবধান লকডাউন ভাঙলেই রাস্তায় তাড়া করছে করোনা ভাইরাস

সাবধান লকডাউন ভাঙলেই রাস্তায় তাড়া করছে করোনা ভাইরাস

সকাল থেকেই চলছে পুলিসের নাকা চেকিং

  • Share this:

#বীরভূম: গ্রিন জোন বীরভূমে ধরা পড়েছে করোনা ভাইরাস আক্রান্ত। তারই জেরে প্রশাসনিক পদক্ষেপ বাড়ানো হল অনেকটাই বীরভূমের প্রত্যেকটি থানা এলাকায়। সকাল থেকেই চলছে পুলিসের নাকা চেকিং। লকডাউন ভেঙে যারা বাইরে বেরোচ্ছেন তাদেরকে মুখোমুখি হতে হচ্ছে পুলিসের। বিভিন্ন ক্ষেত্রে যারা কোনো কারণ ছাড়া বেরিয়েছেন তাদেরকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে ও বাড়িমুখী করা হচ্ছে।

অন্যদিকে নিয়ম ছাড়াই বেরোনো চালককে নামিয়ে সাইকেলের হাওয়া খুলে দেওয়া হচ্ছে। আর তারই সঙ্গে বীরভূমের সিউড়িতে দেখা গেল অন্য চিত্র,  সিউড়ির বিভিন্ন জায়গায় করোনা ভাইরাস সেজে দাঁড়িয়ে রয়েছেন পুলিশ কর্মীরাই লকডাউন ভঙ্গকারীদের তারাই করছেন তাড়া।

কোন কোন ক্ষেত্রে গাড়ি আটকে জিজ্ঞাসাবাদ করছে তারাই। ওই মানুষরূপী করোনা ভাইরাসের এত পদক্ষেপের কারন যেহেতু বীরভূমে আক্রান্ত ধরা পড়েছে। শুধু লকডাউন ভঙ্গকারীদের তাড়া করাই নয় বিভিন্ন দোকানে সামাজিক দূরত্ব মানা হচ্ছে কিনা তাও দেখছে ওই করোনাভাইরাসরা। গ্রীন জোনে করোনা আক্রান্ত হওয়ার পরই কড়াকড়ি বাড়ানো হয়েছে বলে জানা গিয়েছে বীরভূম জেলা পুলিশ সূত্রে। অন্যদিকে বীরভূম ঝাড়খন্ড সীমানাতে আরো কড়াকড়ি করা হয়েছে,  ঢুকতে দেওয়া হচ্ছেনা যানবাহন। বীরভূম থেকেও কোনো গাড়িকেও ঝাড়খন্ড যেতে দেওয়া হচ্ছে না উপযুক্ত কারণ ছাড়া।

Supratim Das

Published by:Debalina Datta
First published:

Tags: Corona Virus, Coronavirus, Lockdown

পরবর্তী খবর