corona virus btn
corona virus btn
Loading

মায়ের সৎকার করলেন ৫ ছেলে, ১৫ দিনের মধ্যে একে একে করোনায় মৃত্যু গোটা পরিবারের

মায়ের সৎকার করলেন ৫ ছেলে, ১৫ দিনের মধ্যে একে একে করোনায় মৃত্যু গোটা পরিবারের
প্রতীকী চিত্র ।

মর্মান্তিক এই ঘটনার সাক্ষী থাকল ঝাড়খণ্ড । মাত্র ১৫ দিনের ব্যবধানে একই পরিবারের ৬ জনের প্রাণ কেড়ে নিল করোনা ।

  • Share this:

#ধানবাদ: দেশে হু হু করে বেড়েই চলেছে করোনা সংক্রমণ । দেশে মৃতের সংখ্যা ২৮ হাজার পেরিয়ে গিয়েছে । আক্রান্ত ১২ লক্ষের বেশি । তবে মাত্র ২ সপ্তাহের মধ্যে করোনায় একটা গোটা পরিবারের শেষ হয়ে যাওযার ঘটনা সম্ভবত দেশে প্রথম। এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ধানবাদের কাতরাসে ।

মায়ের মৃত্যুর ১৫ দিনের মধ্যে একে একে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পাঁচ ছেলে। জানা গিয়েছে, গত জুন মাসে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন পরিবারের সকলে। এরপর থেকেই বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ৮৮ বছরের ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয় । দিন পনেরো আগে মৃত্যু হয় তাঁর। মায়ের সৎকার করেন পাঁচ ছেলে। বৃদ্ধাকে সৎকার করার পর হাসপাতাল থেকে রিপোর্ট আসে তিনি কোভিড পজিটিভ ছিলেন। এরপর থেকেই আস্তে আস্তে অসুস্থ হতে শুরু করেন পাঁচ ছেলে ।

তাঁদেরও হাসপাতালে ভর্তি করা হয়। ওই পাঁচ ছেলের মধ্যে একজনের আগে থেকেই ক্যান্সার ছিল । কিন্তু বাকিরা সুস্থই ছিলেন । রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে চিকি‍ৎসাধীন অবস্থায় এক ছেলের মৃত্যু হয়। মাত্র কয়েক দিনের মধ্যে বাকি দুই ছেলে মারা যান ধানবাদের করোনা হাসপাতালে। সোমবার রাতে রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে মারা গিয়েছেন বৃদ্ধার আরও এক ছেলে। মাত্র ১৫ দিনের ব্যবধানে একই পরিবারের ৬ জনের প্রাণ কেড়ে নিল করোনা ।

Published by: Simli Raha
First published: July 22, 2020, 3:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर