corona virus btn
corona virus btn
Loading

দীর্ঘদিনের লকডাউনে সঞ্চয়েও টান, সাহায্য চেয়ে পুলিশকে করলেন এসএমএস, ফল হাতেনাতে

দীর্ঘদিনের লকডাউনে সঞ্চয়েও টান, সাহায্য চেয়ে পুলিশকে করলেন এসএমএস, ফল হাতেনাতে

সিউড়ির ওসি ট্রাফিক সুমন প্রামানিকের মানবিক মুখ

  • Share this:

#সিউড়ি: সিউড়ির রেজিস্ট্রি অফিসে দলিল লেখক হিসেবে কাজ করেন সিউড়ি কড়িধ্যার বাসিন্দা পার্থ প্রতিম ঘোষ। পার্থবাবুর পরিবারে আছেন বৃদ্ধ বাবা-মা স্ত্রী ও দুই ছেলে মেয়ে এছাড়াও ঘরে আছেন পার্থবাবুর বোন। বাবা চণ্ডীচরণ ঘোষ ও কাজ করেন সহকারি দলিল লেখকের। কোনো রকমে খুব কষ্ট করেই সংসার চলে তাদের। কিন্তু দীর্ঘদিনের লক ডাউনে যেটুকু সঞ্চয় ছিল তাও ফুরিয়েছে।

অবশেষে বুধবার রাতে বাধ্য হয়েই সাহায্য চেয়ে মেসেজ করেন সিউড়ির ওসি  ট্যাফিক সুমন প্রামানিককে। আর তার পরেই বৃহস্পতিবার সকাল ১০ টা নাগাদ পার্থ বাবুর বাড়ীতে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলেন সুমন প্রামানিক। এই দুর্দিনে পুলিশকে পাশে পেয়ে অত্যন্ত খুশি পার্থবাবু ও তার পরিবার |

সাহায্য পেয়ে অবশেষে কেঁদেই ফেলেন পার্থবাবু। ধন্যবাদ জানালেন পুলিশকে। অন্যদিকে শিউলির একটি স্বেচ্ছাসেবী সংস্থা যারা লকডাউন চলার প্রথম দিন থেকেই সিউড়ি বিভিন্ন এলাকার রাস্তার কুকুরদের দুবেলা ভাত খাওয়াচ্ছে তাদেরকেও ৫০ কেজি চাল দিয়ে সাহায্য করলেন সুমন প্রামাণিক। চাল সাহায্য পেয়ে খুশি সিউড়ির Hands of Care and  Lover নামে ওই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা। সুমন প্রামাণিক জানিয়েছেন টহলদারি সময় তিনি দেখেছেন ওই স্বেচ্ছাসেবী সংস্থা দের রাস্তার কুকুরদের খাবার দিতে তখন থেকেই তার ইচ্ছা ছিল কিছু সাহায্য করার।

Supratim Das

First published: May 1, 2020, 7:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर