করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

খোদ বীরভূমের জেলা শাসকের বাংলোতে করোনা আক্রান্ত ৩ কর্মী,  জেলায় সংক্রমণ বেড়ে চলায় র‍্যান্ডম টেস্ট চালু

খোদ বীরভূমের জেলা শাসকের বাংলোতে করোনা আক্রান্ত ৩ কর্মী,  জেলায় সংক্রমণ বেড়ে চলায় র‍্যান্ডম টেস্ট চালু
Photo- File

সংক্রমণের সংখ্যা প্রতিদিন যেভাবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাতে বীরভূম জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন জায়গায় র‍্যান্ডম টেস্ট শুরু করা হয়েছে।

  • Share this:

#বীরভূম: বীরভূমে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় নতুন করে মারন ভাইরাস আক্রান্ত আরও ৯ জন ।তারই মধ্যে বীরভূম জেলা শাসকের বাংলোতে আক্রান্ত তিনজন। এদের মধ্যে একজন জেলাশাসকের বাংলোর বাগান রক্ষণাবেক্ষণের কাজ করে বাকি দুজন অন্যান্য কাজে কর্মরত। সংস্পর্শে আসায় কোয়ারেন্টাইনে জেলাশাসকও

জেলা শাসকের বাংলোতে কর্মরত সমস্ত কর্মীর লালারস সংগ্রহ করা হয়েছিল কোভিড টেস্টের জন্য,  বাকি দের রিপোর্ট নেগেটিভ আসে। নিয়ে আজ পর্যন্ত আক্রান্ত হল মোট ৩৭৯ জন। তারই মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩৪ জন। সংক্রমণের সংখ্যা প্রতিদিন যেভাবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাতে বীরভূম জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন জায়গায় র‍্যান্ডম টেস্ট শুরু করা হয়েছে। প্রশাসন সূত্রের খবর বর্তমানে ৪২ জন বীরভূমের কোভিড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গিয়েছে, রামপুরহাটের এক কোভিড আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ৪ জনের মৃত্যু হয়েছে। বীরভূম জেলা প্রশাসনের তরফ থেকে জনসাধারণকে বারবার এই মরন ভাইরাস নিয়ে সতর্কতা করা সত্ত্বেও কিছু কিছু মানুষ প্রকাশ্যে এখনও বাজারে বিনা মাস্ক ব্যবহার করে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে ।সেই কারণে বীরভূম জেলা প্রশাসন বিভিন্ন জায়গায় অভিযান চালায় তার সাথে যেসব সাধারণ মানুষ মাস্ক ব্যবহার না করে ঘুরে বেড়াচ্ছে তাদের ওপর কড়া ব্যবস্থা নিতে বাধ্য হচ্ছে। বীরভূম জেলা প্রশাসন বীরভূমের পুরসভা এলাকা গুলিতে ২৪ থেকে ৩১ জুলাই পর্যন্ত বিকেল তিনটা থেকে পরদিন সকাল ছয়টা পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে।

Supratim Das

Published by: Elina Datta
First published: July 23, 2020, 11:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर