Home /News /coronavirus-latest-news /
করোনা আক্রান্ত রামজন্মভূমি ট্রাস্টের প্রধান! অযোধ্যার অনুষ্ঠানে মোদির সঙ্গে মঞ্চে ছিলেন তিনিও

করোনা আক্রান্ত রামজন্মভূমি ট্রাস্টের প্রধান! অযোধ্যার অনুষ্ঠানে মোদির সঙ্গে মঞ্চে ছিলেন তিনিও

করোনায় আক্রান্ত রামজন্মভূমি ট্রাস্টের প্রধান নৃত্যগোপাল দাস।

করোনায় আক্রান্ত রামজন্মভূমি ট্রাস্টের প্রধান নৃত্যগোপাল দাস।

এদিন নৃত্যগোপাল দাসের আক্রান্ত হওয়ার খবর ট্যুইটারে শেয়ার করেন যোগী আদিত্যনাথ। তিনি আরও জানান, মেদান্ত হাসপাতালের চিকিৎসক নরেশ ত্রেহানের সঙ্গে তাঁর কথাও হয়েছে।

  • Share this:

    #মথুরা: আবার ধাক্কা! এবার করোনায় আক্রান্ত রামজন্মভূমি ট্রাস্টের প্ৰধান মোহান্ত নৃত্যগোপাল দাস। গত ৫ অগাস্ট রামজন্মভূমির শিলান্যাস অনুষ্ঠানে মুখ্য ভূমিকা পালন করতে দেখা গিয়েছিল তাঁকে। অনুষ্ঠান মঞ্চে প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদির পাশেও একাধিকবার দেখা যায় তাঁকে।

    সূত্রের খবর, অযোধ্যার অনুষ্ঠানের পরেই মথুরায় ফেরেন মোহান্ত নৃত্যগোপাল। সেখানেই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। চিকিৎসকের পরামর্শে তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে নিয়ে আসা হয়।

    পাঁচ অগাস্টের শিলান্যাসের মঞ্চে ঠাঁই হয়েছিল মোট ৫ জনের। ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, আরএসএস প্রধান মোহন ভাগবত আনন্দীবেন পাটেল এবং ট্রাস্টের প্রধান নৃত্যগোপাল দাস।

    এদিন নৃত্যগোপাল দাসের আক্রান্ত হওয়ার খবর ট্যুইটারে শেয়ার করেন যোগী আদিত্যনাথ। তিনি আরও জানান, মেদান্ত হাসপাতালের চিকিৎসক নরেশ ত্রেহানের সঙ্গে তাঁর কথাও হয়েছে। আদিত্যনাথ নিজেই চিকিৎসকদের সার্বিক তৎপরতার জন্য অনুরোধ করেছেন। তিনি জানিয়েছেন মোহান্ত নৃত্যগোপালের অবস্থা স্থিতিশীল।

    একই সঙ্গে এদিন তড়িঘড়ি মথুরার জেলাশাসককে নির্দেশ দেওয়া হয়েছে, গত কয়েক দিনে যাঁরা আদিত্যনাথের সংস্পর্শে এসেছেন, তাঁদের চিহ্নিত করে করোনা পরীক্ষার বন্দোবস্ত করতে।

    উল্লেখ্য শিলান্যাস অনুষ্ঠানের দিন কয়েক আগেই অযোধ্যায় প্রদীপ দাস নামক এক সেবায়েত-সহ মোট ১৪ জন করোনায় আক্রান্ত হন। সতর্কতা বিধি মেনেই  অনুষ্ঠান হয়। ২৯ বছর পর এই শিলান্যাস উপলক্ষ্যে অযোধ্যা আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Ayodhya Ram Temple, Coronavirus, COVID19

    পরবর্তী খবর