corona virus btn
corona virus btn
Loading

করোনাকে হারিয়ে বাড়ি ফিরছে দিদি, রাস্তায় গান চালিয়ে তুমুল নাচছে বোন, ভাইরাল ভিডিও

করোনাকে হারিয়ে বাড়ি ফিরছে দিদি, রাস্তায় গান চালিয়ে তুমুল নাচছে বোন, ভাইরাল ভিডিও

দিদি হাসপাতাল থেকে বাড়ি ফেরার মুহূর্তে সাউন্ড বক্সে গান চালিয়ে চিল্লার পার্টি সিনেমার 'টায় টায় ফিস' গানে তুমুল নাচলেন ছোট বোন।

  • Share this:

#পুনে: মারণ করোনা থাবা বসিয়েছিল দিদি-সহ পরিবারের সকলের শরীরে। মানসিকভাবে মুষড়ে পড়েছিল বাড়ির ছোট মেয়ে। তবে দিদি কেন, কাউকেই তা বুঝতে দেয়নি। বরং সাহস জুগিয়েছে দিন-রাত। সেই বোনই দিদি হাসপাতাল থেকে বাড়ি ফেরার আনন্দে সাউন্ড বক্সে চিল্লার পার্টি সিনেমার 'টায় টায় ফিস' গানে তুমুল নাচলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছোট বোনের এই কীর্তি অনেকেরই মন ছুঁয়েছে। অনেকের চোখের কোনা ভিজেছে আবেগে।

জানা গিয়েছে, পুনের ধনকবডি এলাকার বাসিন্দা সাতপুতে পরিবার। ২০ দিন আগে করোনার লক্ষণ দেখা যায় পরিবারে। ছোট মেয়ে সালোনি সাতপুতে বাদে সবাই হাসপাতালে ভর্তি ছিলেন। জানা গিয়েছে, দু'দিন আগে সালোনির দিদি হাসপাতাল থেকে ছাড়া পান। দিদি যখন বাড়ি ফেরেন, তখনই বাড়ির সামনে গান চালিয়ে তুমুল নাচতে শুরু করেন তিনি। ভিডিওতে সালোনির দিদিকেও পা মেলাতে দেখা গিয়েছে।

সালোনি ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বছরের ছাত্রী। তিনি জানান, তাঁকে বাদ দিয়ে পরিবারের সকলে ২০ দিন ধরে হাসপাতালে ভর্তি। গত তিন সপ্তাহ ধরে বাড়িতে একাই ছিলেন। এক সপ্তাহ আগে যখন তাঁর বাবা করোনাকে হারিয়ে বাড়ি ফেরেন, তখন শুধু মোবাইলে গান বাজিয়েছিলেন। ঠিক দু'দিন পর যখন এক দিদি আর মা বাড়ি ফেরেন, তখন ঘরের মধ্যেই নাচতে শুরু করে দেন তিনি।

কিন্তু সম্প্রতি যখন তাঁর বড় দিদি করোনাকে হারিয়ে বাড়ি ফেরেন, তখন সালোনি আর নিজেকে আটকাতে পারেনি। বাড়ির সামনে বক্স লাগিয়ে, তাতে গান বাজিয়ে  নাচতে শুরু করেন। তাঁদের এই ভিডিও ট্যুইটারে এখন ট্রেন্ডিং। ভিডিওটি শেয়ার করেছেন আইপিএস দীপাংশু কাবরা।

Published by: Shubhagata Dey
First published: July 20, 2020, 6:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर