corona virus btn
corona virus btn
Loading

স্যালুট!‌ পুলওয়ামা হামলায় মৃত জওয়ানের স্ত্রী করোনা যুদ্ধে দান করলেন পিপিই কিট

স্যালুট!‌ পুলওয়ামা হামলায় মৃত জওয়ানের স্ত্রী করোনা যুদ্ধে দান করলেন পিপিই কিট

হরিয়ানায় করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ পেরিয়ে গিয়েছে। খবর এসেছে, পানিপথ জেলার এক পুলিস অফিসার পরিবারের তিন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

#‌চণ্ডীগড়: পুলওয়ামার জঙ্গি হামলায় মৃত্যু হয়েছিল স্বামী মেজর বিভূতিশঙ্কর ধৌনদিয়ালের। তাঁর স্ত্রী তাও ভোললেনি ‌কর্তব্য। স্বামীর মতোই দেশ সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। সম্প্রতি ফরিদাবাদ পুলিশের পক্ষ থেকে একটি ট্যুইট করে বলা হয়েছে, নিকিতা কৌল ধৌনদিয়াল করোনা যুদ্ধে লড়াই করার জন্য এক হাজার পিপিই কিট দান করেছেন।

পুলওয়ামা হামলার বছরই এপ্রিল মাসে বিবাহ হয়েছিল তাঁদের। তারপরই এই হৃদয় বিদারক ঘটনা ঘটে। কিন্তু তাতেও দেশের প্রতি নিজের কর্তব্য ভুলে জাননি নিকিতা।

নিকিতার এই কাজের পরেই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর। ঘটনা নিয়ে ট্যুইটও করেছেন তিনি। নিকিতা পাল্টা ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রীকে।

দেহরাদুনের বাসিন্দা এই শহিদ সেনা জওয়ান পুলওয়ামায় জৈশ–ই–মহম্মদের হামলায় প্রয়াত হন। তবে বোমার আঘাতে সেদিন তাঁর মৃত্যু হয়নি। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে প্রয়াত হন তিনি।

এদিকে হরিয়ানায় করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ পেরিয়ে গিয়েছে। খবর এসেছে, পানিপথ জেলার এক পুলিস অফিসার পরিবারের তিন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। সেই কারণে একটি থানার প্রায় ৭০ জন পুলিশ কর্মীকে কোয়ারেন্টাইন করা হয়েছে।

First published: April 28, 2020, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर