Bollywood on Corona Vaccination: অবশ্যই ভ্যাকসিন নিন, সোশ্যাল মিডিয়ায় কী বলছেন বলি নায়িকারা?

Bollywood on Corona Vaccination: অবশ্যই ভ্যাকসিন নিন, সোশ্যাল মিডিয়ায় কী বলছেন বলি নায়িকারা?

নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ব্যবহার করে সারা দেশবাসীর উদ্দেশে ভ্যাকসিন নেওয়ার আর্জি জানালেন তারকারা।

নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ব্যবহার করে সারা দেশবাসীর উদ্দেশে ভ্যাকসিন নেওয়ার আর্জি জানালেন তারকারা।

  • Share this:

#মুম্বই: কোভিড প্যান্ডেমিকের দ্বিতীয় ওয়েভ মারণ আকার ধারণ করেছে। সমগ্র দেশ জুড়ে বাড়ছে অক্সিজেনের চাহিদা। একই সঙ্গে দুর্মূল্য হাসপাতালের বেড। লাফিয়ে বাড়ছে দৈনিক সংক্রমণ ও মৃত্যুর হার। বিশেষজ্ঞদের মতে একমাত্র সঠিক ভ্যাকসিনেশনই পারে এই সময়ে দেশবাসীকে কোভিড সংক্রমণের হাত থেকে মুক্তি দিতে। কেন্দ্রীয় সরকার সেই কথা মাথায় রেখেই হাঁটতে চলেছে গণ ভ্যাকসিনেশনের পথে। আগামী পয়লা মে থেকে সারা দেশব্যাপী শুরু হবে গণ ভ্যাকসিনেশনের পদ্ধতি। যে সকল ব্যক্তিরা ভ্যাকসিন নিতে ইচ্ছুক, তাদের প্রথমে নিজের দাম রেজিস্টার করতে হবে কোভিড ভ্যাকসিন নেওয়ার অনলাইন পোর্টালে। রেজিস্ট্রেশনের ক্ষেত্রে প্রদান করতে হবে প্রয়োজনীয় ডকুমেন্ট।

সরকারের পাশাপাশি সাধারণ মানুষকে ভ্যাকসিনেশনে উৎসাহ দিতে এ বার নিজেদের সামাজিক নেট মাধ্যমে সক্রিয় হলেন মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকারাও। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ব্যবহার করে সারা দেশবাসীর উদ্দেশে ভ্যাকসিন নেওয়ার আর্জি জানালেন তারকারা।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas): নিজের Twitter আ্যাকাউন্ট থেকে একটি গ্রাফিক ভাগ করে নেন প্রিয়াঙ্কা। এই গ্রাফিকের মধ্যে দিয়ে সারা দেশের মানুষকে ভ্যাকসিন নেওয়ার অনুরোধ করেন তিনি।

View this post on Instagram

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

ভূমি পেডনেকর (Bhumi Pednekar): দম লাগাকে হাইশা ( Dum Laga ke Haisha), টয়লেট: এক প্রেম কথা ( Toilet: Ek Prem Katha) খ্যাত অভিনেত্রীকে এর আগেও বহু বার দেখা গিয়েছে, কোভিড সংক্রান্ত নানা খবর নিজের নেট মাধ্যমে ভাগ করে নিতে। এবার নিজের Instagram আ্যাকাউন্ট থেকে ' Goodbye Covid-19' লেখা একটি গ্রাফিক শেয়ার করতে দেখা গেল। বলাই বাহুল্য, এই গ্রাফিকের মধ্যে দিয়ে ভূমি আসলে ভ্যাকসিনের মধ্যে দিয়ে যে কোভিড নিরসন সম্ভব সেই দিকে ইঙ্গিত করেছেন।

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor): ভ্যাকসিনের জন্য দেশবাসীকে উৎসাহ দিতে এক অভিনব পন্থা বেছে নিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। নিজের Instagram অ্যাকাউন্টে নিজের ছবি ভাগ করে নেন বলিউডের উঠতি এই তারকা। সেই ছবিতে দেখা যায়, তিনি অপেক্ষারত। কীসের জন্যে অপেক্ষা? জাহ্নবীর ভাষায়, তাঁর অপেক্ষা পয়লা মে'র জন্য। ওই দিন থেকেই শুরু হবে দেশজোড়া ভ্যাকসিনেশন।

মালাইকা অরোরা (Malaika Arora): কোভিডে আক্রান্ত হয়েছিলেন মালাইকা। নিজের অসুখ সারতেই এবং ভ্যাকসিনের দরজা খুলে যেতেই, তিনি অপেক্ষা করেননি আর। সেই ভ্যাকসিন নেওয়ার ছবি নিজের Instagram আ্যকাউন্ট থেকে ভক্তদের উদ্দেশে ভাগ করে নেন মালাইকা।

সারা আলি খান (Sara Ali Khan): বলিউড অভিনেত্রী সারা আলি খান তাঁর ভক্তদের ভ্যাকসিনের জন্য উৎসাহ দিতে, নিজের Instagram আ্যকাউন্ট থেকে ভ্যাকসিনের জন্য নির্দিষ্ট রেজিস্ট্রেশনের লিঙ্ক শেয়ার করেন। যেখান থেকে খুব সহজেই ভ্যাকসিনের জন্য প্রয়োজনীয় নথিপত্র দিয়ে যে কেউ নিজেদের নাম রেজিস্টার করতে পারেন।

মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene): যাবতীয় করোনাবিধি মেনে মিসেস নেনে কিন্তু ভ্যাকসিনের দ্বিতীয় ডোজটিও নিয়ে ফেলেছেন। মাধুরীর আশা- ভক্তেরাও একই ভাবে ভ্যাকসিন নেওয়ার পদক্ষেপ করুন!

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর