• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • করোনা মোকাবিলায় ১০০০ পিপিই কিট, ২০০০ সার্জিক্যাল মাস্ক, খুশী জেলার স্বাস্থ্যকর্মীরা

করোনা মোকাবিলায় ১০০০ পিপিই কিট, ২০০০ সার্জিক্যাল মাস্ক, খুশী জেলার স্বাস্থ্যকর্মীরা

উত্তর দিনাজপুর জেলা শাসক অরবিন্দ কুমার মীনার হাতে এই সামগ্রী তিনি তুলে দেওয়া হয়।

উত্তর দিনাজপুর জেলা শাসক অরবিন্দ কুমার মীনার হাতে এই সামগ্রী তিনি তুলে দেওয়া হয়।

উত্তর দিনাজপুর জেলা শাসক অরবিন্দ কুমার মীনার হাতে এই সামগ্রী তিনি তুলে দেওয়া হয়।

  • Share this:

#রায়গঞ্জঃ স্বাস্থ্যকর্মী, চিকিৎসকদের নিরাপত্তায় ১০০০ পিপিই কিট দান করলেন উত্তর দিনাজপুর জেলা যুব তৃনমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল। এছাড়াও জেলার সমস্ত আশাকর্মীদের জন্য ২০০০ সার্জিক্যাল মাস্ক তুলে দেন। উত্তর দিনাজপুর জেলা শাসক অরবিন্দ কুমার মীনার হাতে এই সামগ্রী তিনি তুলে দেন তিনি। জেলা শাসক জানিয়েছেন, এই সামগ্রী করোনা মোকাবিলায় স্বাস্থ্যকর্মী, চিকিৎসক এবং নার্সিংষ্টাফরা উপকৃত হবেন।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে  চিকিৎসক, নার্স,  স্বাস্থ্যকর্মীরা এবং গ্রামগঞ্জের আশা কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। তাঁদের কাজের সুবিধার্থে উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের হাতে ১ হাজার পিপিই কিট এবং ২ হাজার সার্জিক্যাল মাস্ক তুলে দিল জেলা যুব তৃণমূল কংগ্রেস। সোমবার রায়গঞ্জ কর্নজোড়ায় জেলাশাসক অরবিন্দ কুমার মীনার হাতে পিপিই কিট ও সার্জিক্যাল মাস্ক তুলে দেন উত্তর দিনাজপুর জেলা যুব তৃনমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল। যুব তৃনমূল কংগ্রেসের দেওয়া এই সরঞ্জাম জেলার স্বাস্থ্যকর্মীদের ভীষণভাবে উপকারে লাগবে বলে জানিয়েছেন জেলাশাসক অরবিন্দ কুমার মীনা। পাশাপাশি তৃণমূল যুব কংগ্রেসের এই উদ্যোগের জন্য তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল বলেন, শাসকদলের শাখা সংগঠন হিসেবে আমাদের সরকারের প্রতি একটা দায়বদ্ধতা থেকেই যায়। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের পাশে দাঁড়াতে পিপিই কিট ও সার্জিক্যাল মাস্ক স্বাস্থ্য দফতরের হাতে তুলে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। করোনা মোকাবিলায় নিজেদের জীবনের পরোয়া না করে অসম সাহস দেখিয়ে রোগীর সেবা করে চলেছেন শহরের হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী  থেকে শুরু করে গ্রামগঞ্জের আশাকর্মীরা, তা সত্যি প্রশংসাযোগ্য।

Uttam Paul

Published by:Shubhagata Dey
First published: