Covid-19 Vaccine: টিকার দু'টি ডোজ নেওয়ার পর করোনায় আক্রান্ত পুলিশের উচ্চপদস্থ কর্তা!

Covid-19 Vaccine: টিকার দু'টি ডোজ নেওয়ার পর করোনায় আক্রান্ত পুলিশের উচ্চপদস্থ কর্তা!

টিকার দু'টি ডোজ নেওয়ার পর করোনায় আক্রান্ত পুলিশের উচ্চপদস্থ কর্তা!

প্রথম দফায় প্রথম সারির করোনা যোদ্ধাদের টিকা দেওয়া হয়েছিল। দ্বিতীয় দফায় ভ্যাকসিন পেয়েছেন ৬০ বছরের উর্ধ্বে এবং ৪৫-এর উপর কোমর্বিডিটি থাকা মানুষেরা। তৃতীয় দফায় ভ্যাকসিন দেওয়া হচ্ছে ৪৫-এর বেশি বয়সীদের।

  • Share this:

    #বরেলি: দেশজুড়ে ফের শুরু হয়েছে করোনাভাইরাসের দাপট। করোনার দ্বিতীয় ঢেউ-এ প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে বহু জায়গায় নাইট কার্ফু শুরু করেছে প্রশাসন। অন্যদিকে, একইসঙ্গে চলছে দেশে তৃতীয় দফার করোনা টিকাকরণের কাজও। প্রথম দফায় প্রথম সারির করোনা যোদ্ধাদের টিকা দেওয়া হয়েছিল। দ্বিতীয় দফায় ভ্যাকসিন পেয়েছেন ৬০ বছরের উর্ধ্বে এবং ৪৫-এর উপর কোমর্বিডিটি থাকা মানুষেরা। তৃতীয় দফায় ভ্যাকসিন দেওয়া হচ্ছে ৪৫-এর বেশি বয়সীদের।

    এমনই অবস্থায় উত্তরপ্রদেশের বরেলি থেকে ভয়ানক এক খবর প্রকাশ্যে এসেছে। সেখানকার এক পুিলশ অফিসার করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পর ফের করোনায় আক্রান্ত হয়েছেন। গত মাসেই তাঁর করোনা টিকা নেওয়ার কাজ শেষ হয়েছে। তাঁর স্ত্রী করোনা পজিটিভ হওয়ার পর তিনি নিজেও করোনা পরীক্ষা করান। সেখানেই ফের তাঁর করোনা ধরা পড়েছে।

    ইন্সপেক্টর জেনারেল পদের অফিসার রাজেশ পান্ডে বৃহস্পতিবার নিজে ফেসবুকে শেয়ার করেছেন তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর। তিনি বলেছেন, তিনি ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তাঁরা। তাঁদের সংস্পর্শে আসা সব মানুষের কাছে তাঁরা করোনা পরীক্ষা করানোর আবেদন করেছেন। তিন দিন আগে তাঁদের ছেলেও করোনা পজিটিভ ধরা পড়েছে।

    পান্ডে জানিয়েছেন, গত ৫ মার্চ তাঁর করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ নেওয়া হয়েছে। তার আগে ৫ ফেব্রুয়ারি প্রথম করোনার ডোজ নিয়েছিলেন তিনি। তাঁর ব্যক্তিগত দেহরক্ষীকেও করোনা পরীক্ষা করিয়েছেন তিনি। আপাতত বরেলির মেডিক্যাল কলেজে ভর্তি থেকে চিকিৎসা করাচ্ছেন ওই পুলিশ অফিসার।

    Published by:Raima Chakraborty
    First published: