Coronavirus| পুলিশকে কাজ চালাতেই হবে, তাই তাদের জন্য কী ব্যবস্থা?

Coronavirus| পুলিশকে কাজ চালাতেই হবে, তাই তাদের জন্য কী ব্যবস্থা?

বৃহস্পতিবার এই আইসোলেশন ওয়ার্ড দেখতে আসেন বীরভূম জেলা স্বাস্থ্য দফতরের একটি প্রতিনিধি দল।

  • Share this:

#বীরভূম: বীরভূমের সিউড়িতে জেলা পুলিশ লাইনে,  পুলিশ হাসপাতালে পুলিশ কর্মিদের জন্য তৈরি করা হলো আইসোলেশন ওয়ার্ড। পুলিশ হাসপাতালের মধ্যেই ১২ টি বেড নিয়ে তৈরী হয়েছে এই ওয়ার্ড। প্রাথমিক ভাবে পুলিস লাইনের কোনও পুলিস কর্মীর জ্বর বা সর্দিকাশি হলে তাকে আলাদা রাখার জন্য এই ব্যাবস্থা। এই ওয়ার্ড থেকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হবে পরবর্তী চিকিতসার জন্য।

বৃহস্পতিবার এই আইসোলেশন ওয়ার্ড দেখতে আসেন বীরভূম জেলা স্বাস্থ্য দফতরের একটি প্রতিনিধি দল। পাশাপাশি সিউড়ি জেলা পুলিস লাইনের ব্যারাকে থাকা পুলিশ ফোর্স ও বাকি পুলিশ কর্মীদের স্বাস্থ্য পরীক্ষা করেন স্বাস্থ্য দফতরের ওই প্রতিনিধি দল।

বীরভূম জেলা পুলিশ প্রশাসন তাদের পুলিশ কর্মীদের দিকে বেশি নজর রাখছেন কারণ তারা বীরভূম জেলা স্বাস্থ্য দফতরের সঙ্গে করোনা ভাইরাস মোকাবিলায় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন। বীরভূম ঝাড়খন্ড সীমানায় স্বাস্থ্যকর্মীদের সঙ্গে থেকে ওই রাস্তায় গাড়ি দাঁড় করানো থেকে শুরু করে স্বাস্থ্য কর্মীদের নিরাপত্তার ব্যাপারটিও দেখছে বীরভূম জেলা পুলিশ। যেহেতু বীরভূম জেলা পুলিশ বিভিন্ন জায়গায় বিভিন্ন ব্যক্তির সংস্পর্শে আসছেন সেই কারণে তাদের প্রতি খেয়াল রাখার জন্যই এই আইসোলেশন ওয়ার্ড তৈরি করা।

First published: March 19, 2020, 4:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर