• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • করোনার টিকা মিলবে বিনামূল্যে! করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়ে ফোনে মেসেজ আসছে মমতা বন্দ্যোপাধ্যায়ের

করোনার টিকা মিলবে বিনামূল্যে! করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়ে ফোনে মেসেজ আসছে মমতা বন্দ্যোপাধ্যায়ের

প্রয়াত মুখ্যমন্ত্রীর মেজো ভাই অসীম বন্দ্যোপাধ্যায়।

প্রয়াত মুখ্যমন্ত্রীর মেজো ভাই অসীম বন্দ্যোপাধ্যায়।

কলকাতা পুলিশের তরফে শুভেচ্ছা বার্তা বা করোনা যোদ্ধা ব্যাচ আক্রান্ত কর্মী ও অফিসাররা পেলেও এই বার্তা অনেকটাই গর্বের বলে মনে করছেন অনেকেই।

  • Share this:

#কলকাতা: করোনা পরিস্থিতিতে চিকিৎসকদের পরেই প্রসংশা কুড়িয়েছে পুলিশ।  গোটা রাজ্যের মতই কলকাতা পুলিশ ও লকডাউন ও আনলকের সময় রাস্তায় থেকে শহরবাসীকে গৃহবন্দী থেকে বাধ্য করেছেন, কখনো বাজার সামগ্রী থেকে বাড়ি বাড়ি অ্যাম্বুলেন্স পাঠানোর কাজও করেছে পুলিশ।  আনলকের সময় থেকে কলকাতা পুলিশকে রাস্তায় দাঁড়িয়ে মাস্ক ও স্যানিটাইজারও দিতে দেখা গেছে।  এমনকি বড়দিনের রাত থেকে বর্ষবরণের রাত পর্যন্ত বিদায়বেলাতে তার অন্যথা হয়নি। কলকাতা পুলিশের কঠোর  পরিশ্রমের মধ্যেও নানান কাজ করে সাধারণ মানুষের কুর্নিশ কুড়িয়েছে লালবাজার। এবার করোনায় আক্রান্ত পুলিশদের সমস্ত তথ্য নেওয়ার কাজ শুরু হল। যে সমস্ত পুলিশ করোনায় আক্রান্ত হয়েছেন তাদের রাজ্য সরকারের তরফে মোবাইলে মেসেজ করা হল।

সেই মেসেজে লেখা থাকছে, ‘COVID-19 এর মোকাবিলায় একজন কোভিড যোদ্ধা হিসেবে আপনি যেভাবে সবসময় মানুষের পাশে থেকে তাদের সেবা করেছেন, তাকে সন্মান জানিয়ে, অগ্রাধিকারের ভিত্তিতে, পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে সম্পূর্ণ বিনামূল্যে আপনার কাছে COVID-19 এর vaccine যথাসময় পৌঁছে দেওয়া হবে। আপনি ও আপনার পরিবার সবসময় ভালো থাকুন, সুস্থ থাকুন।’-মমতা বন্দোপাধ্যায়

 এই মোবাইল বার্তাটি আসার পরেই অনেক পুলিশ কর্মী ও অফিসার আনন্দিত। পুলিশ সূত্রের খবর করোনায় আক্রান্ত পুলিশ কর্মী ও অফিসারদের নাম, ঠিকানা, বয়স ও আক্রান্তের দিনক্ষণ জানতে চাওয়া হয়েছিল।  তারপরেই অনেক পুলিশ কর্মী ও অফিসারদের নিদিষ্ট একটি মোবাইল নম্বরে পৌঁছে যাচ্ছে এই মোবাইল বার্তা। শহরের একাধিক পুলিশ কর্মী ও অফিসার এই বার্তা পেয়ে অনেকটা স্বস্তি বোধ করছেন। অনেকেই জানাচ্ছেন, কঠোর সময় অতিক্রম করে এখন নিউ নর্মালে এলেও এখন অপেক্ষা শুধুমাত্র ভ্যাকসিনের।

কলকাতা পুলিশের তরফে শুভেচ্ছা বার্তা বা করোনা যোদ্ধা ব্যাচ আক্রান্ত কর্মী ও অফিসাররা পেলেও এই বার্তা অনেকটাই গর্বের বলে মনে করছেন অনেকেই। যদিও পুলিশ কর্মী ও অফিসারদের মতই মোবাইল বার্তা পাচ্ছেন ও পাবেন চিকিৎসকরাও। চিকিৎসকদের মতে ভ্যাকসিন পেলে সবচেয়ে সুবিধা হবে সমাজের সঙ্গে যুক্ত সমস্ত সমাজবন্ধুদের।

Susovan Bhattacharjee

Published by:Debalina Datta
First published: