Home /News /coronavirus-latest-news /
Lockdown: প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন প্রসূতি, নিজেই গাড়িতে চাপিয়ে হাসপাতালে গেলেন OC

Lockdown: প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন প্রসূতি, নিজেই গাড়িতে চাপিয়ে হাসপাতালে গেলেন OC

  • Share this:

#বীরভূম: প্রসব যন্ত্রনায় কাতর মহিলাকে হাসপাতাল পৌঁছে দিলেন বীরভূমের লোকপুর থানার ওসি। বীরভূমের লোকপুর থানার পুলিশের মানবিক মুখ দেখল এলাকাবাসী । প্রসব যন্ত্রনায় কাতর এক মহিলাকে রাত্রিবেলায় হাসপাতালে পৌঁছে দিলেন লোকপুর থানার ওসি রমেশ সাহা ।

গত রাত্রে লোকপুর থানার চুয়াগড় গ্রামের গর্ভবতী মহিলা জবা বাউরি প্রসব যন্ত্রনায় কাতরাচ্ছিলেন। কিন্তু এই লকডাউন এর সময় কোন গাড়িই পাওয়া যাচ্ছিল না জবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। ফলে চরম দুশ্চিন্তার মধ্যে পড়েছিলেন জবার পরিবার।স্থানীয় এক আশা কর্মী কর্মীর মাধ্যমে খবর দেওয়া হয় লোকপুর থানায়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই জবার বাড়িতে পৌঁছান লোকপুর থানার ওসি রমেশ সাহা।  তিনি রাত্রিবেলায় নিজ গাড়িতে করেই ওই মহিলাকে নাকড়াকোন্দা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। নিজেই স্ট্রেচার ঠেলে রোগীকে নিয়ে যান চিকিতসকের কাছে। সেখানেই ওই প্রসূতি জন্ম দেন এক কন্যা সন্তানের।

পরে ওই স্বাস্থ্য কেন্দ্র থেকে  চিকিৎসকরা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করেন,  এখন ওই মহিলা সুস্থ রয়েছেন বলে জানা গেছে। মহিলার পরিবারের লোকেরা কৃতজ্ঞতা স্বীকার করেছেন ওই ওসি রমেশ সাহার। ওসির এই মানবিক মুখ দেখে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসীরা।

Supratim Das

Published by:Elina Datta
First published:

Tags: Corona, Corona outbreak, Corona state lock down, Coronavirus, COVID-19

পরবর্তী খবর