corona virus btn
corona virus btn
Loading

অ্যাম্বুলেন্সেই মদ পাচার! তল্লাশিতে চক্ষু চড়কগাছ পুলিশের

অ্যাম্বুলেন্সেই মদ পাচার! তল্লাশিতে চক্ষু চড়কগাছ পুলিশের

#Lockdwn এ মদ অমিল তাই চাহিদা তুঙ্গে

  • Share this:

#মালদহ:  লকডাউন এ অভিনব কৌশলে  মদ পাচার।  অ্যাম্বুলেন্সে করে মদ পাচারের ঘটনা ধরা পড়ল মালদহে। পুলিশের নাকা চেকিং- এ ধরা পড়লো মদ বোঝাই অ্যাম্বুলেন্স। গ্রেপ্তার চালক সহ তিন যুবক। মালদহের হবিবপুর এর আইহোর  ঘটনা। উদ্ধার প্রচুর বিদেশি মদ।

লকডাউন এ রাজ্যজুড়ে বন্ধ মদের দোকান । এনিয়ে চরম সমস্যায় মাদকাসক্তরা । অনেক এলাকায় চুপিসারে  চলছে মদের কালোবাজারি । কয়েক গুণ বেশি দামে বিক্রি হচ্ছে মদ। এমন অভিযোগ আসছিল পুলিশ ও প্রশাসনের কাছে। কিন্তু, কিভাবে মদের কারবার চলছে তার  হদিশ পাচ্ছিল না পুলিশ। কিন্তু, শুক্রবার সকালে হবিবপুর থানার  আইহো-তে নাকা চেকিং এর সময়  অ্যাম্বুলেন্সে মদ পাচারের ঘটনা প্রকাশ্যে চলে আসে । ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃতরা ইংরেজবাজার থানার নিউ  গয়েশপুর এলাকার বাসিন্দা।জানা গিয়েছে, লকডাউন মদের দোকান বন্ধ থাকলেও ছাড় রয়েছে অ্যাম্বুলেন্স চলাচলের। কৌশলে এই সুযোগ কেই কাজে লাগাই মদ পাচার চক্র। সাধারণভাবে জেলার কোথাও অ্যাম্বুলেন্স থামিয়ে তল্লাশি করা হয় না । এরই ফাঁক গলে গত  কয়েকদিন ধরেই চলছিল দেদার মদ পাচার। পুলিশ জানিয়েছে, এদিন মালদা-নালাগোলা রাজ্য সড়কে আইহো এলাকায় নাকা চেকিং এর সময় একটি স্বেচ্ছাসেবী সংস্থার অ্যাম্বুলেন্স আটক করা হয়। গাড়িতে সুস্থ অবস্থায় দুই যুবককে দেখে সন্দেহ হয় পুলিশের। প্রাথমিক  জিজ্ঞাসাবাদে অ্যাম্বুলেন্স চালক অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলেন। এরপরে গাড়ি ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি । সেখানে দেখা যায় অ্যাম্বুলেন্স  এর ভেতরে রয়েছে বেশ কয়েক কাটুন দামি বিদেশি মদ । এরপর এই তিন জনকে গ্রেপ্তার করা হয়। বেশ কয়েক হাজার টাকার মদ বাজেয়াপ্ত করে পুলিশ । এই ঘটনার পরে জেলার অন্যান্য এলাকাতেও অ্যাম্বুলেন্স এর উপর নজরদারি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

Sebak DebSarma

Published by: Debalina Datta
First published: April 10, 2020, 4:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर