corona virus btn
corona virus btn
Loading

মালদহ শহরে পুলিশের অভিযান, একাধিক বাজারে লাঠিপেটা, ধরপাকড় ! গ্রেফতার ৫১

মালদহ শহরে পুলিশের অভিযান, একাধিক বাজারে লাঠিপেটা, ধরপাকড় ! গ্রেফতার ৫১

রেড জোন মালদহে পুলিশের ঢিলেঢালা মনোভাবে সর্বত্র ছিল অনিয়মের ছবি। রবিবার সকালেও মালদহের বিভিন্ন বাজারে ভিড় চোখে পড়ে। অবশেষে সক্রিয় হয় পুলিশ।

  • Share this:

#মালদহ:- ভিড় হঠাতে পুলিশের লাঠি, ধরপাকড়। মালদহ শহরের একাধিক বাজারে সকাল থেকেই ভিড়। শেষমেশ অভিযানে নামে পুলিশ। দুপুর পর্যন্ত গ্রেফতার পঞ্চাশের বেশি। দেগঙ্গা, ক্যানিং, ধূপগুড়ি বাজারেও অনিয়মের ছবি। অন্যদিকে কিছুটা হলেও লকডাউন মানছেন শিলিগুড়িবাসী। বিধাননগর বাজারে সামাজিক দূরত্ব মেনে চলে কেনাকাটা।

রেড জোন মালদহে পুলিশের ঢিলেঢালা মনোভাবে সর্বত্র ছিল অনিয়মের ছবি। রবিবার সকালেও মালদহের বিভিন্ন বাজারে ভিড় চোখে পড়ে। অবশেষে সক্রিয় হয় পুলিশ। মালদহের ডিএসপি সদর এবং ইংরেজবাজার থানার আইসি-র নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। নেতাজিপুর বাজার, মকদমপুর বাজার, ঝলঝলিয়া, সদরঘাট-সহ একাধিক বাজারে অভিযান হয়। দোকানে ভিড়, সামাজিক দূরত্ব না মানায় গ্রেফতার হন একাধিক ব্যবসায়ী। ভিড় হঠাতে লাঠিপেটাও করে পুলিশ। চলে ধরপাকড়ও। বেলার এগারোটার মধ্যে বাজার তুলে দেয় পুলিশ। দুপুর গড়ালে ফাঁকা হয়ে যায় মালদহ শহর।

দুপুর পর্যন্ত লকডাউন ভাঙার অভিযোগে মালদহে গ্রেফতার হয়েছেন ৫১ জন । একে মাসের প্রথম, তার ওপর রবিবার হওয়ায় এদিন মালদহে বাজারে বাড়তি  লোকজনের ভিড় চোখে পড়ে। সকাল থেকেই জমে ওঠে মালদহের বিভিন্ন বাজার । বেলা বাড়তেই লোকের আনাগোনা অনেকটাই বেড়ে  যায়।  এই অবস্থায় সকাল আটটা বাজতেই মালদহের ডিএসপি এবং ইংরেজবাজার থানা আইসি নেতৃত্বে পুলিশ বাহিনী রাস্তায় নামে । শহরের বিভিন্ন এলাকায় শুরু হয়ে যায় ধরপাকড় ।  যেসব দোকানে সামাজিক দূরত্ব মানা হয়নি সেসব দোকান মালিককে গ্রেফতার করা হয় । রাস্তায় ঘোরাফেরা করার জন্য পুলিশের লাঠিপেটার মুখে পড়ে একাধিক লোক। এমনকী, বেশি দামে খাসির মাংস বিক্রি করার অভিযোগে বেশ কয়েকজনকে মারধর করে গ্রেফতার করা হয়।  সবমিলিয়ে ঘণ্টা দু’য়েকের মধ্যেই পঞ্চাশের বেশি গ্রেপ্তার হয় মালদহে। পুলিশি অভিযানের জেরে বেলার দিকে রাস্তায় লোকজন অনেকটাই  কমে আসে।

এদিকে রেড জোন সত হুঁশ ফিরছে না জলপাইগুড়ির। গয়েরকাটা, বানারহাট, ধূপগুড়ি, বিন্নাগুড়ি-সহ ডুয়ার্সের বিভিন্ন রেশন দোকানে ভিড়। হাটেবাজারেও একই অবস্থা। সামাজিক দূরত্ব না মেনেই কেনাকাটা চলে। ধূপগুড়ি শহরে আবার টোটো, বাইক নিয়ে বেরিয়ে পড়েন মানুষ।

সেবক দেব শর্মা

First published: May 3, 2020, 3:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर