corona virus btn
corona virus btn
Loading

লাফিয়ে বাড়ছে মৃত্যু, সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকের সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর

লাফিয়ে বাড়ছে মৃত্যু, সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকের সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর
সব রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চাইছেন প্রধানমন্ত্রী।

রাজনৈতিক মহল মনে করছে, অনেকগুলি বিষয় উঠে আসবে এই বৈঠকে। ২১ দিনের মাথায় লকডাউন উঠবে নাকি লকডাউন পর্ব বাড়বে, কথা হবে তাই নিয়ে।

  • Share this:

#নয়াদিল্লি: দেশজুড়ে লকডাউন। কিন্তু তাতে সংক্রমণ থামানো যাচ্ছে না। ইতিমধ্যেই গোটা দেশে আক্রান্তের সংখ্যা ১৬৫৭। মৃত্যুও হয়েছে ৩৮ জনের। এই পরিস্থিতিতে প্রতিটি রাজ্যের সঙ্গে সংযোগ বজায় রাখতে মরিয়া কেন্দ্র। রাজ্যগুলির পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত জানতে আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী। গোটা কথাবার্তা হবে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে। প্রধানমন্ত্রীর দফতর সূত্রে খবর বৃহস্পতিবার সকাল ১১টার সময়ে এই কনফারেন্স হবে।

মঙ্গলবারই রাজস্থানের মুখ্যমন্ত্রী প্রস্তাব দেন, প্রধানমন্ত্রীর একটি সমন্বয়ী বৈঠক করা উচিত। তিনি বলেন, এখন রাজনৈতি়ক লড়াই লড়ার সময় নয়। আমাদের প্রাণ সুতোয় ঝুলছে। এই অবস্থায় প্রধানমন্ত্রীর উচিত সকলের সঙ্গে একযোগে কথা বলা।

রাজনৈতিক মহল মনে করছে, অনেকগুলি বিষয় উঠে আসবে এই বৈঠকে। ২১ দিনের মাথায় লকডাউন উঠবে নাকি লকডাউন পর্ব বাড়বে, কথা হবে তাই নিয়ে। কথা হবে প্রতিটি রাজ্যের চিকিৎসা পরিকাঠামো নিয়েও।দেশের চূড়ান্ত সংকটে, এই সমন্বয়সাধনের ফলেই সংকট মোকাবিলা করা যাবে মনে করছে উদ্বিগ্নমহল।

Published by: Arka Deb
First published: April 1, 2020, 4:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर