corona virus btn
corona virus btn
Loading

আনলক ওয়ানের পর কী, মোদি-মুখ্যমন্ত্রীদের স্ট্র্যাটেজি বৈঠক আজ

আনলক ওয়ানের পর কী, মোদি-মুখ্যমন্ত্রীদের স্ট্র্যাটেজি বৈঠক আজ
মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মোদি।

ষষ্ঠ দফার বৈঠকে মোট ২১টি রাজ্যের প্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন নরেন্দ্র মোদি।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতের করোনা পরিস্থিতি উদ্বেগজনক। সোমবার পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৩০ হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে অন্তত ৯ হাজার ৫০০ জনের। এই সঙ্কটের আবহে লকডাউনের ভবিষ্যত কী, তা স্থির করতে আজ মঙ্গলবার ও কাল বুধবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী। সূত্রের খবর আগের বৈঠকগুলিকতে যে সব রাজ্যের মুখ্যমন্ত্রীরা মতদান থেকে বিরত থেকেছেন তাঁদের সঙ্গে কথা বলতে চলেছেন নরেন্দ্র মোদি।

এদিন ষষ্ঠ দফার বৈঠকে মোট ২১টি রাজ্যের প্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন নরেন্দ্র মোদি। বুধবারও সপ্তম দফার বৈঠকে কথা হবে ১৫ টি রাজ্যের প্রতিনিধিদের সঙ্গে।

মহারাষ্ট্র, তামিলনাড়ু, দিল্লি কর্ণাটকের করোনা গ্রাফ এখনও উর্ধ্বমুখী। সোমবারেই মহারাষ্ট্রের ১৭৮ জন মারা গিয়েছেন। শুধু মহারাষ্ট্রেই আক্রান্ত ১ লক্ষ ১০ হাজার ৭৪৪ জন। ক্রমে অবস্থা খারাপ হচ্ছে তামিলনাড়ুর। পরিস্থিতির গুরুত্ব বিচার করে সোমবার ফের তামিলনাড়ুতে লকডাউন চালু করা হয়েছে।

এই আবহে কী ভাবে সচল রাখা যায় অর্থনীতির চাকা, কী ভাবে রাজ্যগুলি করোনা মোকাবিলা করবে, স্ট্র্যাটেজি নির্ধারণের বৈঠক আজ। সূত্রের খবর এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য রাখবেন না।

Published by: Arka Deb
First published: June 16, 2020, 8:26 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर