Home /News /coronavirus-latest-news /
লকডাউন কি উঠছে? প্রধানমন্ত্রী জানাবেন আজ রাত ৮টায়

লকডাউন কি উঠছে? প্রধানমন্ত্রী জানাবেন আজ রাত ৮টায়

আজ রাত আটটায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আজ রাত আটটায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

করোনা সংক্রমণের মধ্যে বেশ কয়েকবার সরাসরি ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী। লকডাউন ঘোষণা করার পাশাপাশি, স্বাস্থ্যকর্মীদের উদ্বুদ্ধ করতে করতালি বাজানো বা ন'মিনিট আলো বন্ধ রেখে মহাশক্তি জাগ্রত করার নিদান দিয়েছেন তিনি সময়ে সময়ে।

  • Share this:

    #নয়াদিল্লি: সোমবারই লকডাউন পরিস্থিতি নিয়ে আলোচনা সেরেছেন সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে। মঙ্গলবার আরও একবার জাতির উদ্দেশ্যে ভাষণ দিতে চলেছেন প্রধানমন্ত্রী। তৃতীয় দফা শেষ হওয়ার আগে তিনিই দেশবাসীকে জানাতে চলেছেন, ১৭ মে-এর পরে কোন পথে করোনা মোকবিলা করা হবে। লকডাউন আদৌ উঠবে নাকি তার মেয়াদ আরও বাড়ানো হবে।

    দেশে এই মুহূর্তে করোনায় মৃতের সংখ্যা ২ হাজার ২৯৩ জন। গত ২৪ ঘণ্টাতেই মৃত্যু হয়েছে ৮৭ জনের। এই আবহেই সোমবার সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে পঞ্চম দফার ভিডিও কনভাররেন্স সারেন তিনি। সেখানে তিনি বলেন ধীরে ধীরে বেশ কয়েকটি আর্থিক কাজকর্ম শুরু হয়েছে। আগামী দিনে আরও কয়েকটি ক্ষেত্রে গতি আসবে। একই সঙ্গে কোন রাজ্য ১৭ মে-এর পরে কতটা ছাড় চায়, তা তাদেরই ঠিক করতে বলেন তিনি। বিশেষজ্ঞদের মত, তাঁর কথায় লকডাউন বাড়ানোর ইঙ্গিতও ছিল।

    করোনা সংক্রমণের মধ্যে বেশ কয়েকবার সরাসরি ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লকডাউন ঘোষণা করার পাশাপাশি, স্বাস্থ্যকর্মীদের উদ্বুদ্ধ করতে করতালি বাজানো বা ন'মিনিট আলো বন্ধ রেখে মহাশক্তি জাগ্রত করার নিদান দিয়েছেন তিনি সময়ে সময়ে। আজ রাত ৮টায় প্রধানমন্ত্রী কী বলেন, তা শুনতে অপেক্ষমান ১৩৩ কোটি মানুষ।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Narendra Modi, PM Modi

    পরবর্তী খবর