corona virus btn
corona virus btn
Loading

বহরমপুরে মৃতদেহ দাহ করতে বাধা, পুলিশের উপস্থিতিতে সৎকার হল বৃদ্ধার

বহরমপুরে মৃতদেহ দাহ করতে বাধা, পুলিশের উপস্থিতিতে সৎকার হল বৃদ্ধার
এক মৃতের দেহ সৎকার নিয়ে তুমুল উত্তেজনা বহরমপুরে।

চাপা আতঙ্ক রয়েছেই। রাস্তাঘাটেও লোকচলাচল কম। এর মধ্যেই এই মৃত্যু এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি করে।

  • Share this:

#বহরমপুর: করোনা সন্দেহে এক বৃদ্ধার মৃতদেহ দাহ করাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বহরমপুরে। বৃহস্পতিবার গোরাবাজার শ্মশানে প্লাস্টিক জড়ানো এক বৃদ্ধার মৃতদেহ দাহ করতে নিয়ে আসা হলে বাধা দেন স্থানীয় মানুষজন। পরে বহরমপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে মৃতদেহ দাহ করা হয়।

পরিবার সূত্রে জানা যায়, শ্বাসকষ্ট নিয়ে ওই বৃদ্ধা বহরমপুর কোভিড হাসপাতালে ভর্তি  হয়েছিলেন। তার রিপোর্ট এখনও আসেনি। ওই হাসপাতাল থেকেই মৃতদেহ প্লাস্টিকের জড়িয়ে পরিবারের হাতে দিয়ে দেয়া হয়। পরিবারের লোকেরা তা দাহ করতে গেলে উত্তেজনা ছড়ায়।

বহরমপুর থানা থেকে পুলিশ গিয়ে বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর পরে মৃতদেহ দাহ করে পরিবারের লোকেরা।

মৃতের আত্মীয় মনোজ কুমার দাস বলেন, মৃতদেহের উপরে, "কোভিড সাসপেক্ট লেখা থাকায় স্থানীয় মানুষজন দাহ করতে বাধা দেয়। পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক হয় ও আমরা মৃতদেহ দাহ করি।"

শ্মশানকর্মী বিজয় শিকদার বলেন, "আতঙ্ক থেকেই বাধা দিয়েছিলেন স্থানীয় মানুষজন। তারপর তাঁদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক হয়।"

এখনও পর্যন্ত মুর্শিদাবাদ জেলায় করোনা আক্রান্ত হয়েছেন মোট ৭৪৪ জন। বুধবারের স্বাস্থ্য দফতরের বুলেটিনে দেখা যায় নতুন করে চব্বিশ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩০ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৭ জনের। ফলে স্বাভাবিক ভাবে চাপা আতঙ্ক রয়েছেই। রাস্তাঘাটেও লোকচলাচল কম। এর মধ্যেই  এই মৃত্যু এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি করে। ব্যক্তি কোভিড আক্রান্ত হলে বহু মানুষ নতুন করে বিপদে পড়বে বলে আতঙ্কিত হয়ে পড়েন সাধারণ মানুষ।

Published by: Arka Deb
First published: July 30, 2020, 5:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर