corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে ফের জমায়েত! হাওড়ায় খণ্ডযুদ্ধ পুলিশ-উন্মত্ত জনতার

লকডাউনে ফের জমায়েত! হাওড়ায় খণ্ডযুদ্ধ পুলিশ-উন্মত্ত জনতার
রণক্ষেত্র টিকিয়াপাড়া।

ভিড় সরাতে গেলে উন্মত্ত জনতা উলটে পুলিশকেই মারধর করতে থাকে। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় টিকিয়াপাড়া এলাকা।

  • Share this:

#কলকাতা: লকাডাউনের মধ্যে জমায়েত আটকাতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। হাওড়ার অন্যতম কনটেইনমেন্ট জোন টিকিয়াপাড়ার বেলিলিয়াস রোডে মঙ্গলবার দুপুরে জমায়েতের খবর পেয়ে পুলিশ পৌঁছয়। ভিড় সরাতে গেলে উন্মত্ত জনতা উলটে পুলিশকেই মারধর করতে থাকে। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় টিকিয়াপাড়া এলাকা। অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে পড়ে এই ঘটনার ভিডিও। দেখা যায় এক পুলিশকর্মীকে কয়েকশো মানুষ ঘিরে ধরেছে। ভিডিওটির সত্যতা নিউজ১৮ যাচাই করেনি।

এ দিন মারধরের পাশাপাশি  পুলিশকে লক্ষ করে ইঁট ছোঁড়ারও অভিযোগ ওঠে। পরিস্থিতি সামলাতে বিশাল বাহিনী পৌঁছয় টিকিয়াপাড়ায়। সেই গাড়ি ঘিরেও ভাঙচুর চালায় উন্মত্ত জনতা। পুলিশের অভিযোগ, লকডাউনকে উপেক্ষা করে অবাধেই ঘোরাফেরা করছিলেন সেখানকার মানুষ। বাধা দিতে গেলেই এই ঘটনা ঘটে।

সোমবারই মুখ্যমন্ত্রী ২২৭টি কন্টেমনেন্ট জোনের কথা ঘোষণা করেন। তার মধ্যেই ছিল হাওড়ার এই অঞ্চল। সেখানেই লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে গিয়ে জনরোষের মুখে পড়ল পুলিশ। ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে সব মহল থেকেই। বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, "ঘটনার সঙ্গে জড়িত প্রত্যেকের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।"

First published: April 28, 2020, 8:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर