corona virus btn
corona virus btn
Loading

স্যানিটাইজার দিয়ে হাত ধুইয়ে বাসে তোলা হল যাত্রীদের, মুখে মাস্ক না থাকলে বাসে যাত্রা নয়

স্যানিটাইজার দিয়ে হাত ধুইয়ে বাসে তোলা হল যাত্রীদের, মুখে মাস্ক না থাকলে বাসে যাত্রা নয়

এদিন বেসরকারি বাস গুলিকে দেখা যায় প্রত্যেক যাত্রীকে হাতে স্যানিটাইজার দিয়ে তোলা হচ্ছে বাসে। মুখে মাস্ক না থাকলে যাত্রীদের উঠানো হচ্ছে না কোন বেসরকারি বাসে। এদিন বেসরকারি বাস গুলিকে দেখা যায় প্রত্যেক যাত্রীকে হাতে স্যানিটাইজার দিয়ে তোলা হচ্ছে বাসে। মুখে মাস্ক না থাকলে যাত্রীদের উঠতে দেওয়া হচ্ছে না কোনও বেসরকারি বাসে।

  • Share this:

#মালদহঃ- সপ্তাহের প্রথম দিন বেসরকারি বাসের সংখ্যা বেশ কিছুটা বাড়ল মালদহে। এদিন সকাল থেকে রাস্তায় অনেক   বেশি বেসরকারি বাস দেখা গিয়েছে। এরফলে সপ্তাহের প্রথম কাজের দিন কিছুটা হলেও স্বস্তিতে যাত্রীরা। এদিন বেসরকারি বাস গুলিকে  দেখা যায় প্রত্যেক যাত্রীকে হাতে স্যানিটাইজার দিয়ে তোলা হচ্ছে বাসে। মুখে মাস্ক না থাকলে যাত্রীদের উঠানো হচ্ছে না কোন বেসরকারি  বাসে। বেশ কিছু বাস থেকে বাড়তি যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। গাড়ির চালক,কন্টাক্টর এবং খালাসি সবাইকে দেখা যায় হাতে গ্লাভস  এবং মাথায় টুপি ব্যবহার করছেন।

মালদহে পুরোনো ভাড়াতেই গাড়ি চালানো হচ্ছে বলে জানিয়েছেন বাস চালকেরা। মালদহ জেলায় প্রায়  তিনশো বেসরকারি বাস রয়েছে। গত কয়েকদিন ৮০ শতাংশ বাসই রাস্তায় নামেনি। কিন্তু এদিন ২০০ র বেশি বাস সকাল থেকে বিভিন্ন রুটে  চলেছে। তবে অনেক বাসেই যাত্রীর সংখ্যা তুলনায় কম ছিল বলে জানিয়েছেন পরিবহণ ব্যবসায়ীরা। এখনও গাড়ি চালিয়ে তাঁদের লোকসান  হচ্ছে বলে দাবি পরিবহণ ব্যবসায়ীদের। তবে এদিন সকাল থেকে রাস্তায় বাস নামায় যাত্রীদের ভিড় স্ট্যান্ডগুলিতে অন্য দিনের তুলনায় কম  ছিল। এখনও পরিবহণ কর্মীদের কিছু অংশ আতঙ্কিত রয়েছেন বলে সম্পূর্ণ বাস নামেনি। তবে সপ্তাহের আগামী দিনগুলিতে রাস্তায় বাসের  সংখ্যা আরও বাড়বে বলে আশাবাদী পরিবহণ মালিকেরা। এদিকে সপ্তাহের প্রথম কাজের দিনে মালদহ শহরে ধরা পড়েছে ভিড় এবং যানজটের  ছবি।

Sebak Deb Sharma

Published by: Elina Datta
First published: June 8, 2020, 10:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर