corona virus btn
corona virus btn
Loading

পঞ্চায়েত প্রধানদের সঙ্গে কথা বললেন মোদি, সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা প্রধানমন্ত্রীর

পঞ্চায়েত প্রধানদের সঙ্গে কথা বললেন মোদি, সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা প্রধানমন্ত্রীর

পঞ্চায়েতি রাজ দিবস উপলক্ষে এদিন আলোচনায় বসেন মোদি।

  • Share this:

#‌নয়া দিল্লি:‌ ‘‌দো গজ কি দুরি’‌, পঞ্চায়েত প্রধানদের এই বার্তাই দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার সকালে দেশের পঞ্চায়েত প্রধানদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে দেশের পঞ্চায়েত প্রধানদের সামাজিক দূরত্ব বজায় রাখার পাঠ দেন তিনি। একেবারে কাশ্মীর থেকে অসম, দেশের সব প্রান্তের পঞ্চায়েত প্রধানদের সঙ্গে কথা বলেন তিনি।

পঞ্চায়েতি রাজ দিবস উপলক্ষে এদিন আলোচনায় বসেন মোদি। ভিডিও কনফারেন্সে বসার সময় একটা কাপড়কেই ফেস মাস্ক হিসাবে ব্যবহার করেন মোদি। তিনি খোঁজ নেন, কীভাবে পঞ্চায়েত স্তরের প্রশাসন এই সংকটের মুহূর্তে কাজ করছেন। তিনি সকল প্রশাসককেই বর্তমানে কাজের জন্য প্রশংসা করেন। একেবারে তৃণমূল স্তরে খাবার থেকে শুরু করে সমস্ত অত্যাবশ্যকীয় পণ্য পৌঁছেছে কিনা তাও এদিন খোঁজ নেন মোদি।

‌এছাড়া, দেশের মানুষকে এদিন করোনা মোকাবিলায় লড়াই করা নতুন করে বার্তা দেন মোদি। বলেন, দেশে করোনা মোকাবিলায় এখনও অনেক লড়াই করতে বাকি। তাই এখনই লড়াই শেষ করে আনন্দ করার সময় আসেনি। একেবারে তৃণমূল স্তর থেকে আগে আরও লড়াই করতে হবে। যাতে করোনা একেবারে নির্মূল হয়। তিনি গ্রাম প্রধান বা সরপঞ্চদের থেকেও তিনি খবর নেন কীভাবে গ্রামের লোকেরা লকডাউন মেনে চলছেন। অসমের বিহু উৎসব ছিল। সেখানে মানুষ উৎসবের আনন্দ দূরে সরিয়ে রেখেও তাঁরা যে লকডাউন মেনে চলেছেন, সেটাই অনেক। দেশের মানুষ দাঁতে দাঁত চেপে লড়ছেন, সেটা নিয়েও সাধুবাদ জানান মোদি।

Published by: Uddalak Bhattacharya
First published: April 24, 2020, 3:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर