corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত ইমরান ঘনিষ্ঠ বুদ্ধিজীবী, দিন কয়েক আগেই দেখা করেছিলেন পাক প্রধানের সঙ্গেও

করোনা আক্রান্ত ইমরান ঘনিষ্ঠ বুদ্ধিজীবী, দিন কয়েক আগেই দেখা করেছিলেন পাক প্রধানের সঙ্গেও
পাক প্রধান ঘনিষ্ঠের শরীরে করোনা।

ফয়জলের অসুস্থতায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে ইমরান খানের স্বাস্থ্য নিয়ে। তিনি কোয়েন্টাইনে গিয়েছেন এমন কোনও খবর মেলেনি।মেলেনি নমুনা পরীক্ষার খবরও।

  • Share this:
#ইসলামাবাদ: পাক প্রধানমন্ত্রীর ইমরান খান ঘনিষ্ঠ এক বুদ্ধিজীবী করোনায় আক্রান্ত। শুধু তাই নয়, এই আক্রান্তের সঙ্গে দিন কয়েক আগেই দেখা করেছিলেন ইমরান খান। এই খবর ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে পাকিস্তানে। মঙ্গলবার পাকিস্তানের বিখ্যাত দৈনিক 'ডন' সূত্রে জানা যায়, পাকিস্তানের বিখ্যাত পাক বুদ্ধিজীবী আবদুল সাত্তার ইদির পুত্র ফয়জল ইদি করোনায় আক্রান্ত। ফয়জল পাকিস্তানে অত্যন্ত সুবিদিত নাম। গত ১৫ এপ্রিল ইসলামাবাদে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে তাঁর দেখা হয়। এর পরেই ক্রমশ তিনি অসুস্থ হয়ে পড়েন। এ দিন ফয়জলের পুত্র সাদ পাক পাক সংবাদমাধ্যমকে বলেন, "প্রায় চার দিন জ্বর , সর্দি-কাশিতে ভোগার পরে বাবার করোনা পরীক্ষা করা হয়। তিনি এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।"
সাদের কথাতেই জানা যাচ্ছে ফয়জলসাহেবকে কোনও হাসপাতালে ভর্তি করা হয়নি। তিনি ঘরেই আইলোলেশনে থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। পাকিস্তানের বিশিষ্ট বুদ্ধিজীবী ফয়জল ইদির তৈরি করা ইদি ফাউন্ডেশান পাকিস্তানের অগ্রণী স্বেচ্ছসেবী সংস্থা। এই সংস্থার তরফে গত সপ্তাহে ইমরান খানের হাতে ১৫ লক্ষ টাকা তুলে দেওয়া হয়েছিল। ফয়জলের অসুস্থতায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে ইমরান খানের স্বাস্থ্য নিয়ে। তিনি কোয়েন্টাইনে গিয়েছেন এমন কোনও খবর মেলেনি।মেলেনি নমুনা পরীক্ষার খবরও।পাক
Published by: Arka Deb
First published: April 21, 2020, 6:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर