Home /News /coronavirus-latest-news /
সেলাম! করোনার ভয়ে মৃতদেহ ছুঁতে রাজি নয় কেউ, অসাধ্য সাধন 'অ্যাম্বুলেন্স দাদা'র

সেলাম! করোনার ভয়ে মৃতদেহ ছুঁতে রাজি নয় কেউ, অসাধ্য সাধন 'অ্যাম্বুলেন্স দাদা'র

পদ্মশ্রী করিমুল হক।

পদ্মশ্রী করিমুল হক।

তাঁর অবদান জলপাইগুড়ির আনাচেকানাচে ছড়ানো। নিজের বাইক অ্যাম্বুলেন্সে বসিয়ে হাসপাতালে পৌঁছে দিয়ে কয়েক হাজার মানুষের প্রাণ বাঁচিয়েছেন। পেয়েছেন পদ্মশ্রীও।

  • Share this:

    #জলপাইগুড়ি: স্বাভাবিক কারণে মৃত্যু হয়েছে বৃদ্ধের। কিন্তু করোনা বাড়িয়ে দিয়েছে সন্দেহ। তাই মালবাজারের মৃত বৃদ্ধের সৎকারটুকু হচ্ছিল না। পাওয়া যাচ্ছিল না অ্যাম্বুলেন্সও। সেই সময়েই সহায় হলেন তিনি। পদ্মশ্রী করিমুল হক। পরিত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়ে মৃতদেহকে পৌঁছে দিলেন গন্তব্যে।

    মালবাজারেরর উত্তর খালপাড়ায় মেয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন গণেশ্বরী দেবী। সেখানেই শ্বাসকষ্টজনিত কারণে মৃত্যু হয় তাঁর। রটে যায়, করোনার কারণে মৃত্যু হয়েছে। গুজব একঘরে হয়ে যায় পরিবার। শত অনুরোধেও যখন এগিয়ে আসেনি। শেষমেশ নিজের বাইক অ্যাম্বুলেন্স নিয়ে এগিয়ে আসেন পদ্মশ্রী-প্রাপক করিমুল হক। ছেলের বাড়িতে গণেশ্বরীর দেহ পৌঁছে দেন।

    করিমুলের অবদান জলপাইগুড়ির আনাচেকানাচে ছড়ানো। নিজের বাইক অ্যাম্বুলেন্সে বসিয়ে হাসপাতালে পৌঁছে দিয়ে কয়েক হাজার মানুষের প্রাণ বাঁচিয়েছেন। পেয়েছেন পদ্মশ্রীও। এবার ঘটনা অন্য, প্রাণ আর ফিরবে না গণেশ্বরীর। কিন্তু তাঁর জন্যেই শেষ কাজটুকু হবে গণেশ্বরীর।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Coronavirus, COVID-19

    পরবর্তী খবর