করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

অরেঞ্জ জোন বর্ধমানে কি লকডাউন উঠে গিয়েছে! ভিড়  দেখে প্রশ্ন গৃহবন্দিদের

অরেঞ্জ জোন বর্ধমানে কি লকডাউন উঠে গিয়েছে! ভিড়  দেখে প্রশ্ন গৃহবন্দিদের

অরেঞ্জ জোনের মধ্যে পড়ছে পূর্ব বর্ধমান জেলা। এই জেলার খণ্ডঘোষে দু জনের দেহে করোনার সংক্রমণ মিলেছিল।

  • Share this:

#বর্ধমান: বর্ধমানে কি লক ডাউন উঠে গিয়েছে! এমনই প্রশ্ন তুলছেন গৃহবন্দি থাকা মানুষেরা ৷ তবে বাসিন্দাদের ঘরে ফেরাতে পুলিশকে তেমন উদ্যোগী হতে দেখা যায়নি ৷ এব্যাপারে পূর্ব বর্ধমানের জেলাশাসক বিজয় ভারতী বলেন, বাসিন্দা অনেকেই দীর্ঘদিন গৃহবন্দী রয়েছেন তাদের অনেকেই ফল সবজি কিনতে বাজারে বেরুচ্ছেন অনেকে আবার ওষুধ ডাক্তার দেখানোর মতো জরুরি প্রয়োজন রয়েছে ৷ তবে ব্যক্তিগতভাবে সকলেরই সচেতন থাকা উচিত ৷

জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, মূলত খোসবাগান এলাকাতেই বেশি ভিড় লক্ষ্য করা গিয়েছে অনেক ডাক্তারের চেম্বার এতদিন বন্ধ ছিলো অনেক প্যাথলজি সেন্টার বন্ধ ছিল এতদিন সেইগুলো কিছু কিছু করে খুলেছে সেখানেই চিকিৎসার প্রয়োজনে ভিড় করেছেন বাসিন্দারা অনেকেই ডাক্তারের চেম্বারে গিয়েছেন ৷ অনেকে বিভিন্ন শারীরিক পরীক্ষার জন্য বিভিন্ন প্যাথলজিক্যাল সেন্টারে গিয়েছেন ৷ আবার আমার জেলা পুলিশের পুলিশের পক্ষ থেকে বেশ কিছু বাসিন্দাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাদের মধ্যে অনেকেই দেখা গিয়েছে ব্যাঙ্ককর্মী৷ অনেকে ওষুধ কিনতে বেরিয়েছেন নিতান্তই প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরিয়েছেন এমন বাসিন্দা সংখ্যা খুবই কম ।

সোমবার সকাল থেকেই শহরের রাস্তায়,বাজারে দলে দলে বেরিয়ে পড়েন বাসিন্দারা। অনেকে মোটর সাইকেল, চার চাকা গাড়ি নিয়ে রাস্তায় বের হন। মানুষের ভিড়ে যানজট তৈরি হয় বি সি রোড, রানিগঞ্জ বাজার, খোসবাগান এলাকায়। এতো মানুষের ভিড় দেখে গৃহবন্দি বাসিন্দারা প্রশ্ন তুলতে শুরু করেছেন তবে কি উঠে গিয়েছে লক ডাউন?

অরেঞ্জ জোনের মধ্যে পড়ছে পূর্ব বর্ধমান জেলা। এই জেলার খণ্ডঘোষে দু জনের দেহে করোনার  সংক্রমণ মিলেছিল। করোনার উপসর্গ নিয়েএখনও অনেকেই ভর্তি রয়েছেন বর্ধমানের দুই নম্বর জাতীয় সড়কের পাশে বেসরকারি কোভিড হাসপাতালে। এখনও গ্রিন জোনের মতো লক ডাউন শিথিল হয়নি এই এলাকায়। তবুও লক ডাউন ভেঙ্গে রাস্তায় নেমে পড়েছেন বাসিন্দাদের অনেকেই।

Saradindu Ghosh

 
Published by: Elina Datta
First published: May 4, 2020, 11:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर