corona virus btn
corona virus btn
Loading

রায়গঞ্জে আরও এক ব্যক্তি করোনা পজিটিভ ! উত্তর দিনাজপুরে মোট সংক্রমিত ৫

রায়গঞ্জে আরও এক ব্যক্তি করোনা পজিটিভ ! উত্তর দিনাজপুরে মোট সংক্রমিত ৫

এবার করোনা আক্রান্তের খোঁজ মিলল রায়গঞ্জ ব্লকের মহারাজপুর নয়াপাড়া গ্রামে।

  • Share this:

#রায়গঞ্জ: হেমতাবাদ, ইটাহার, রায়গঞ্জ এই তিন ব্লকে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৷ বৃহস্পতিবার জেলা প্রশাসন জানিয়েছে রায়গঞ্জ ব্লকে আরও এক করোনা আক্রান্ত রোগীর খোঁজ মিলেছে।

এবার করোনা আক্রান্তের খোঁজ মিলল রায়গঞ্জ ব্লকের মহারাজপুর নয়াপাড়া গ্রামে। এই নিয়ে উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল পাঁচ। জেলা প্রশাসনের কাছে এই ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসার পরই তাকে বাড়ি থেকে রায়গঞ্জ কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গিয়েছে,আক্রান্ত ব্যক্তি মুম্বইতে শ্রমিকের কাজ করতেন। গত ৮মে মুম্বই থেকে বারসই হয়ে বাড়িতে ফেরেন আক্রান্ত ব্যক্তি। এরপর ১০ মে তার লালারস সংগ্রহ করে মালদহে পাঠানো হয় টেস্টের জন্য। মালদহ থেকে পজিটিভ রিপোর্ট জেলা প্রশাসনের কাছে পৌঁছনোর পরই আক্রান্তকে করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ইতিমধ্যেই কলকাতার তপসিয়া ফেরত রায়গঞ্জের শ্যামপুর ও ঘোড়ই এবং হেমতাবাদের রণহট্টা এলাকায় তিন রোগীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ৭ মে ওই তিনজনের সোয়াব স্যাম্পল মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে টেস্টের জন্য পাঠানো হয়েছিল। পজিটিভ রিপোর্ট আসার পরেই স্বাস্থ্য দফতর সরকারি প্রোটোকল মেনে কাজ শুরু করে। এদিকে বুধবার ইটাহার ব্লকের নদনা গ্রামের বাসিন্দা এক ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। জানা গিয়েছে আক্রান্ত ব্যক্তি গুজরাতের আহমেদাবাদে শ্রমিকের কাজ করতেন। ফলে আক্রান্ত পাঁচজনের প্রত্যেকেরই যে ভিন রাজ্য থেকে আসার ইতিহাস রয়েছে তা এক প্রকার পরিষ্কার৷

উত্তম পাল

Published by: Siddhartha Sarkar
First published: May 14, 2020, 3:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर