corona virus btn
corona virus btn
Loading

মেমারিতে এক জনের মৃত্যু! পূর্ব বর্ধমানে সংক্রমণ বেড়েই চলেছে হু হু করে

মেমারিতে এক জনের মৃত্যু! পূর্ব বর্ধমানে সংক্রমণ বেড়েই চলেছে হু হু করে

এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫৪৩ জন। এঁদের মধ্যে ২৮৭ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

  • Share this:

Saradindu Ghosh

#বর্ধমান: পূর্ব বর্ধমান জেলায় নতুন করে ১৯ জন করোনা আক্রান্ত হলেন। এঁদের মধ্যে শুধুমাত্র বর্ধমান শহরে নতুন করে আক্রান্ত হয়েছেন চার জন। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫৪৩ জন। এঁদের মধ্যে ২৮৭ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ২৪ ঘণ্টায় নতুন করে এক জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল আট। ২৪৮ জন করোনা আক্রান্ত পুরুষ-মহিলা এখন চিকিৎসাধীন রয়েছেন।

জেলা প্রশাসন জানিয়েছে, করোনার উপসর্গ নিয়ে অনেকেই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল সহ জেলার হাসপাতালগুলিতে ভিড় করছেন। তাঁদের লালারসের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। পূর্ব বর্ধমান জেলার মেমারি রসুলপুরে করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, প্রবল শ্বাসকষ্ট শুরু হওয়ায় ওই ব্যক্তিকে বুধবার বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়। মৃত্যুর পর তাঁর পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।  করোনাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

বর্ধমান শহরে নতুন করে চারজন করানো আক্রান্ত হওয়ায় উৎকণ্ঠা বেড়েছে। এর মধ্যে শহরের দু’নম্বর ওয়ার্ডে একজন রয়েছেন। বর্ধমান শহরের দশ নম্বর ওয়ার্ডেও একজন করোনা পজিটিভ হয়েছে। এছাড়া ১১ নম্বর ওয়ার্ডে ও ৩৫ নম্বর ওয়ার্ডে একজন করে করোনা আক্রান্ত হয়েছেন। জেলার পূর্বস্থলী এক নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন চার জন। জামালপুর ব্লকে এক জন আক্রান্ত হয়েছেন। রায়না দু'নম্বর ব্লক, মেমারি দু'নম্বর ব্লক, মন্তেশ্বর,কেতুগ্রাম এক নম্বর ব্লক, আউসগ্রাম দু’নম্বর ব্লকে এক জন করে করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া রায়না এক নম্বর ব্লক, বর্ধমান দু'নম্বর ব্লকে দু’জন করে করোনা আক্রান্তের হদিশ মিলেছে।

অন্যদিকে পশ্চিম বর্ধমান জেলাতেও নতুন করে ২১ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে আসানসোলে রয়েছেন আট জন। দুর্গাপুরে নতুন করে সাত জন আক্রান্ত হওয়ায় উদ্বেগ বেড়েছে। রানীগঞ্জে চারজনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। পানাগড়ে আক্রান্ত হয়েছেন দু’জন।

Published by: Simli Raha
First published: July 25, 2020, 12:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर