corona virus btn
corona virus btn
Loading

আরও এক করোনা আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে, মৃতের সংখ্যা বেড়ে ৬! নতুন করে আক্রান্ত ১৩

আরও এক করোনা আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে, মৃতের সংখ্যা বেড়ে ৬! নতুন করে আক্রান্ত ১৩

এ দিকে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৩ জন। এর মধ্যে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের এক স্বাস্থ্যকর্মীও রয়েছেন।

  • Share this:

Partha Sarkar

#শিলিগুড়ি: ফের এক আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে। উত্তরবঙ্গ মেডিকেলে মৃত্যু হয় ওই করোনা আক্রান্তের। উপস্বর্গ নিয়ে ভর্তি হন মেডিকেলে। গতকালই সোয়াবের নমুনা নেওয়া হয়। আজ সকালে মারা যান তিনি। তবে রিপোর্টের জন্যে মৃতদেহ তুলে দেওয়া হয়নি পরিবারের হাতে। রাতে রিপোর্ট পজিটিভ আসে। এ নিয়ে দার্জিলিং জেলায় এক স্বাস্থ্য কর্মী-সহ মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬! মৃতেরা সকলেই শিলিগুড়ির বাসিন্দা। স্বাভাবিকভাবেই বাড়ছে উদ্বেগ। এ দিকে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৩ জন। এর মধ্যে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের এক স্বাস্থ্যকর্মীও রয়েছেন। বাকিদের মধ্যে এক জন নকশালবাড়ি, একজন খড়িবাড়ি ও অন্যজন ভক্তিনগরের বাসিন্দা।

৯ জনের মধ্যে ফের আক্রান্তের গ্রাফে শীর্ষে থাকা ৪৬ নং ওয়ার্ডের ২, ৪ নং ওয়ার্ডের ১, ৪২ নং ওয়ার্ডের ১, ৮ নং ওয়ার্ডের ১, ৩ নং ওয়ার্ডের ১, ২০ নং ওয়ার্ডের ১, ৮ ও ১৫ নং ওয়ার্ডের ১ জন করে আক্রান্ত। নতুন করে আক্রান্তের তালিকায় বিজেপির শিলিগুড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক রাজু সাহাও রয়েছেন। ৮ দিন পর তাঁর সোয়াব রিপোর্ট পজিটিভ আসে। তার মাঝেই রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছিলেন তিনি। দলের একাধিক কর্মসূচীতে যোগ দেন তিনি। গতকালও লাদাখের ঘটনার প্রতিবাদে আন্দোলনে দেখা যায়। এমনকী পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতেও জড়িয়ে পড়েন বলে অভিযোগ। তাঁর সংস্পর্শে আসেন দলের রাজ্য কমিটির নেতা রাজু বন্দোপাধ্যায়ও। স্বাভাবিকভাবেই সংক্রমণ বাড়ার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না প্রশাসনিক কর্তারা।

দ্রুত সংস্পর্শে আসা দলীয় নেতা, কর্মী সহ পরিবারের লোকেদের নামের তালিকা তৈরী করছে স্বাস্থ্য দফতর। যদিও বিজেপি জেলা সূত্রে জানানো হয়েছে, সংস্পর্শে আসা নেতাদের হোম কোয়ারেন্টাইনে থাকবার পরামর্শ দেওয়া হয়েছে। অন্যদিকে আক্রান্তের পরিবারের পক্ষ থেকে সোয়াব রিপোর্ট দেরিতে আসায় প্রশ্ন তোলা হয়েছে। পালটা রিপোর্ট হাতে না পেয়ে আন্দোলনে তাঁর নামা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।

Published by: Simli Raha
First published: June 18, 2020, 10:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर