corona virus btn
corona virus btn
Loading

ছেলের জন্মদিনে দুঃস্থ অসহায় মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন পার্শ্ব শিক্ষক

ছেলের জন্মদিনে দুঃস্থ অসহায় মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন পার্শ্ব শিক্ষক

এই বিপদের দিনে দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে ছেলে হিমাক্ষোর জন্মদিনের অনুষ্ঠান বাতিল করে সেই টাকায় দুঃস্থ মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করলেন

  • Share this:

#রায়গঞ্জ: ছেলের জন্মদিনে দুঃস্থ মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন রায়গঞ্জের রবীন্দ্রপল্লীর বাসিন্দা সঞ্জয় সাহা। দুঃস্থ অসহায় মানুষ খাদ্য সামগ্রী পেয়ে খুশি। রায়গঞ্জের রবীন্দ্রপল্লীর বাসিন্দা সঞ্জয় সাহা। তিনি পেশায় পার্শ্বশিক্ষক। তিনি তাঁর ছেলে হিমাক্ষোর প্রথম বছরের জন্মদিন ধুমধাম করে পালন করবেন বলে ভেবে ছিলেন। কিন্তু সঞ্জয়বাবু এই ভাবনাটাকে ভেস্তে দিয়েছে একটানা লকডাউন।

এ বছর করোনা ভাইরাসের আবহে দেশজুড়ে চলছে লকডাউন। লকডাউনের জেরে চরম সমস্যায় রয়েছেন বহু মানুষ। এই বিপদের দিনে দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়াতে ছেলে হিমাক্ষোর জন্মদিনের অনুষ্ঠান বাতিল করে সেই টাকায় দুঃস্থ মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করলেন। দুঃস্থ মানুষদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন।

তিনি তার এলাকার দুঃস্থ সাধারণ মানুষদেরকে তার ছোট্ট শিশু হিমাক্ষোর হাত দিয়ে চাল, ডাল, আলু, সাবান, তেল, বিস্কুট, মাস্ক সহ আরও ১৪ ধরনের খাদ্যসামগ্রী তুলে দিলেন। সঞ্জয়বাবু জানিয়েছেন, লকডাউনের কারণে ছেলের প্রথম বছর জন্মদিন করতে না পারায় এলাকার দুঃস্থদের মানুষদের  সামান্য হলেও কিছু সাহায্য করতে পেরে খুবই তৃপ্ত পাচ্ছেন। এই খাদ্যসামগ্রী পেয়ে খুশি দুঃস্থ এবং অসহায় মানুষেরা।

Uttam Paul

Published by: Arjun Neogi
First published: May 31, 2020, 8:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर