corona virus btn
corona virus btn
Loading

মৃত্যুতেও শেষ নয় দায়িত্ব, অবসরগ্রহণের বর্ষপূর্তিতে দুঃস্থ অসহায় মানুষদের হাতে করোনা প্রতিরোধ সামগ্রী তুলে দিলেন প্রয়াত ব্যক্তির পরিবার

মৃত্যুতেও শেষ নয় দায়িত্ব, অবসরগ্রহণের বর্ষপূর্তিতে দুঃস্থ অসহায় মানুষদের হাতে করোনা প্রতিরোধ সামগ্রী তুলে দিলেন প্রয়াত ব্যক্তির পরিবার
  • Share this:

#রায়গঞ্জ: সরকারি চাকুরি জীবনে অবসর গ্রহণের দিনে দুঃস্থ অসহায় মানুষদের হাতে মাস্ক, টুপি এবং সাবান তুলে দিলেন প্রয়াত দমকল কর্মীর পরিবার।করোনা প্রতিরোধের সামগ্রী হাতে পাওয়া খুশী রিক্সা, টোটো চালকরা।

রায়গঞ্জ মিলনপাড়ার বাসিন্দা দমকল কর্মী কালী পাল ২০১৮ সালে ৩১ জুলাই চাকরি জীবন থেকে অবসর গ্রহণ করেছিলেন। অবসর নিয়ে বাড়িতে ফিরে এসে অসহায় দুঃস্থ মানুষদের হাতে ছাতা এবং গাছ তুলে দিয়েছিলেন। ২০২০ সালে কালীবাবু প্রয়াত  হন।২০১৮ সালে ৩১ জুলাই পরিবারের সদস্যরা শপথ নেন প্রতিবছর এই দিনে অসহায় দুঃস্থ মানুষদের পাশে তারা দাঁড়াবেন।চলতি বছর করোনা আবহের কারণে সাধারণ মানুষের জমায়েত একবারেই নিষিদ্ধ।তাই এবারে অসহায় দুঃস্থ মানুষ রিক্সা চালক,টোটো চালক, দিনমজুররা করোনা সংক্রমণের হাত থেকে বাঁচতে  দুটি সাবান,মাস্ক এবং টুপি তুলে দিলেন।

রায়গঞ্জ দেহশ্রী মোড়ে প্রয়াত কালীবাবুর পরিবারের সদস্যরা দাড়িয়ে থেকে তাদের হাতে এই করোনা প্রতিরোধের সামগ্রী তুলে দিলেন।প্রয়াত কালীবাবুর ছেলে কৃষ্ণ পাল জানান,বাবার অবসর দিনেই পরিবারের সদস্যরা যে শপথ নিয়েছিলেন তারই অঙ্গ হিসেবে এই সামগ্রী তুলে দেওয়া হল। অসহায় টোটো,রিক্সা চালকরা সুরক্ষিত থাকলে যাত্রীরা সুরক্ষিত থাকবেন।সেই কারনেই তাদের বেছে নেওয়া হয়েছে। তাকে দেখে আরও মানুষ এগিয়ে এলে তবেই রায়গঞ্জকে করোনা মুক্ত রাখা সম্ভব হবে।টোটো চালক বাবলু সিং জানিয়েছেন,করোনা আবহে টোটোতে যাত্রী সংখ্যা খুবই কম।সংসার চালিয়ে তারা করোনা প্রতিরোধের সামগ্রী কেনা সম্ভব হচ্ছে না। তারা  এই সামগ্রী হাতে ভীষণভাবে উপকৃত হবেন।

Uttam Paul

Published by: Elina Datta
First published: August 1, 2020, 4:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर