‘‌সনিয়া গান্ধি আপনাদের ট্রেনের ভাড়া দিয়েছেন’‌, স্টেশনে লিফলেট বিলি করে প্রচার করলেন কংগ্রেস বিধায়ক

প্রচারে নামা এই বিধায়কের নাম অমরিন্দর রাজা।

প্রচারে নামা এই বিধায়কের নাম অমরিন্দর রাজা।

  • Share this:

    #‌নয়া দিল্লি:‌কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিংয়ের শেয়ার করা একটি ভিডিও নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। কয়েক দিন আগেই সনিয়া গান্ধি বলেছিলেন, পরিযায়ী শ্রমিকদের ‌ট্রেনের ভাড়া দেবে কংগ্রেস। আর সেই নিয়েই এবার শ্রমিকদের মধ্যে নেমে প্রচার করতে দেখা গেল কংগ্রেসের বিধায়ককে। স্টেশনে, একেবারে ট্রেনের কামরার জানলায় পৌঁছে গিয়ে পরিযায়ী শ্রমিকদের হাতে লিফলেট তুলে দিলেন বিধায়ক। তাঁদের বললেন, সনিয়া গান্ধি আপনাদের ট্রেনের টিকিটের টাকা দিয়েছেন। টাকা দিয়েছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

    এই ভিডিওটি ট্যুইটারে শেয়ার করে কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখওয়াত লিখেছেন, ‘‌নিরাপত্তহীনতায় ভোগা, অসহিষ্ণুতার পরিচয় দিয়েছে কংগ্রেস। একরোখা ও সুবিধাবাদী কাজ করেছেন কংগ্রেসের বিধায়ক। শেম অন কংগ্রেস।’

    প্রচারে নামা এই বিধায়কের নাম অমরিন্দর রাজা। তিনি গিদ্দেরবাহা আসনের বিধায়ক। রবিবার ভাতিণ্ডা স্টেশনে এসেছিলেন মুজফ্‌ফরপুরগামী পরিযায়ী শ্রমিকদের ট্রেনে বিদায় জানাতে। আর সেখানেই লিফলেট দিয়ে কংগ্রেসের কৃতিত্ব জাহির করছিলেন তিনি। শুধু ব্যক্তিগত ভাবেই নয়, স্টেশনের টাওয়ারে উঠে দাঁড়িয়ে ট্রেন ছাড়ার সময়েও একই কথা বলেছেন তিনি। আর অনুরোধ জানিয়েছেন পরিযায়ী শ্রমিকদের দ্রুত রাজ্যে ফিরে আসতে, যাতে কাজ শুরু হয়।

    Published by:Uddalak Bhattacharya
    First published: