অতিরিক্ত জল অপচয় না করে বার বার হাত ধুয়ে নিন ! সর্তক করলেন নুসরত ! দেখুন ভিডিও

অতিরিক্ত জল অপচয় না করে বার বার হাত ধুয়ে নিন ! সর্তক করলেন নুসরত ! দেখুন ভিডিও
photo source Instagram

নুসরত সকলকে বলছেন করোনা ভাইরাসের মোকাবিলা করার জন্য সবাই যেন প্রতি ঘণ্টায় নিজেদের হাত ধুয়ে নিই।

  • Share this:

#কলকাতা: সারা দেশে এখন একটাই আতঙ্ক। করোনা ভাইরাস। এই ভাইরাস ছোঁয়াচে। আর সেই জন্যই আমাদের দেশ শুধু নয় সারা বিশ্ববাসীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে। বার বার করে বলা হচ্ছে নিজেকে পরিস্কার রাখার কথা। এই ভাইরাস থেকে বাঁচার জন্য বার বার বলা হচ্ছে হাত ভাল করে ধুতে। প্রতি ঘণ্টায় হাত ধোয়ার কথা বলা হচ্ছে। মাস্ক ব্যবহার করতে হবে। মুখে, চোখে, নাকে একেবারেই হাত দেওয়া যাবে না। রয়েছে এমন নানা সর্তকতা। সচীন তেন্ডুলকর থেকে শুরু করে সব সেলেবরাই মানুষকে নানা ভাবে সর্তক করার জন্য বার্তা দিচ্ছেন।

সেই একই পথে হাঁটলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরত তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি নিজের হাত ধুয়ে দেখাচ্ছেন। এবং সকলকে বলছেন করোনা ভাইরাসের মোকাবিলা করার জন্য সবাই যেন প্রতি ঘণ্টায় নিজেদের হাত ধুয়ে নিই। কিন্তু অবশ্যই অতিরিক্ত জল নষ্ট না করি। নুসরত তাঁর এই সর্তকবার্তা সকলের কাছে পৌঁছে দিতেই শেয়ার করেছেন এই ভিডিওটি।

 
View this post on Instagram
 

Let us all take precautionary measures and wash our hands every hour to prevent COVID-19. Remember to not waste water. Stay Safe - Stay Alert #SafeHands Challenge To join the challenge, follow WHO guidance on: http://bit.ly/WHOHandRubbing http://bit.ly/WHOHandWashing

A post shared by Nusrat (@nusratchirps) on Mar 18, 2020 at 9:26am PDT

First published: March 19, 2020, 12:50 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर