Home /News /coronavirus-latest-news /
করোনা বর্ম পরে যুগলের আলিঙ্গনের ছবি ভাইরাল, আসল গল্পটা চোখে জল আনবে

করোনা বর্ম পরে যুগলের আলিঙ্গনের ছবি ভাইরাল, আসল গল্পটা চোখে জল আনবে

করোনার দিনে ভাইরাল এই ছবি। ছবি-এপি

করোনার দিনে ভাইরাল এই ছবি। ছবি-এপি

এই দম্পতি আশা রাখেন, সেবা, যত্নে আর ভালবাসায় গোটা পৃথিবীটাই আবার আগের মতো হয়ে উঠবে খুব শিগগির।

  • Share this:

    #ফ্লোরিডা: সারা দিন বর্ম (করোনা গিয়ার) পরে কাজ করতে হয় এই নার্স দম্পতিকে। ক্রমাগত চলে করোনা রোগীদের শুশ্রুষা।একটু জিরিয়ে নিতে তাঁরা একে অন্যের কাছাকাছি এসেছিলেন। আলিঙ্গনে আবদ্ধ হয়েছিলেন একে ওপরের। সহকর্মীদের তোলা ফ্লোরিডার দম্পতি বিন সেয়ার ও মিন্ডি ব্রুকের ছবিই এখন ভাইরাল।

    সেয়ার বলছেন, "প্রত্যেকে আমাদের ছবিটা নিয়ে কথা বলছে। কারণ আমরা সকলে এখন বিপদের সঙ্গে লড়াই করছি। আর এই বিপদসংকুল দিনে আমাদের এই ছবি আশা আর ভালবাসার প্রতীক হয়ে উঠেছে। ব্রুকের কথায়, "আসলে জরুরি লড়াইয়ে একে অন্যেকে বেঁধে রাখা।আমি আর সেয়ার সবসময় একসঙ্গে থাকি, একসঙ্গে কাজ করি, একে অন্যেকে সমর্থন করি। এখন এই কাজই করতে হবে গোটা পৃথিবীকেই।"

    ফ্লোরিডার এই দম্পতির দেখা ২০০৭ সালে। দেখামাত্রই প্রেম। পাঁচ বছর বাদে তারা বিয়েও করেন তাঁরা। এখনও গাড়িতে কোন গান চলবে আর কে বাসন ধোবে তাই নিয়ে ঝগড়া চলে। কিন্তু সমস্ত ছাপিয়ে রয়েছে প্রেম।

    এই মুহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রের টাম্পা জেনারেল হাসপাতালে কর্মরত এই দম্পতি। রোগীর মুখে কৃত্তিম শ্বাসপ্রশ্বাসের নল লাগান তাঁরা। কাজটা মারাত্মক বিপজ্জনক, রোগীর মুখের কাছে চলে আসতে হয়। সেই জন্যেই আঁটোসাঁটো বর্মের ব্যবস্থা।

    দিন কয়েক আগেই ব্রুকের মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেরেও গিয়েছেন তিনি। এই দম্পতি আশা রাখেন, সেবা, যত্নে আর ভালবাসায় গোটা পৃথিবীটাই আবার আগের মতো হয়ে উঠবে খুব শিগগির।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Coronavirus, COVID19

    পরবর্তী খবর