Home /News /coronavirus-latest-news /
গরিবের রবিনহুড! আবারও দায়িত্ব নিয়ে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরালেন সোনু সুদ

গরিবের রবিনহুড! আবারও দায়িত্ব নিয়ে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরালেন সোনু সুদ

আরও একবার পরিযায়ী শ্রমিকদের জন্য বাসের ব্যবস্থা করলেন সোনু সুদ।

আরও একবার পরিযায়ী শ্রমিকদের জন্য বাসের ব্যবস্থা করলেন সোনু সুদ।

সম্প্রতি একটি বলিউড সংবাদের একটি চ্যানেলে দেখা গিয়েছে, সোনু সুদ পুলিশের সঙ্গে কথা বলে উত্তর প্রদেশের উদ্দেশ্যে একটি বাস ছাড়ার ব্যবস্থা করছেন।

  • Share this:

    #মুম্বই: করোনার জেরে বিপর্যস্ত ভারতবর্ষের প্রান্তিক মানুষকে এর আগে নানা ভাবে সাহায্য করেছেন সেলিব্রিটিরা। সাহায্য এসেছে শিল্পপতিদের তরফে। কিন্তু বলিউড অভিনেতা সোনু সুদ সকলের থেকে আলাদা। মাইলের পর মাইল পথ হেঁটে বাড়ি ফিরতে চাওয়া পরিযায়ী শ্রমিকদের ভিটেয় ফেরানোর জন্য প্রথম এগিয়ে এসেছেন তিনিই। গত সপ্তাহেই তিনি কর্ণাটকের বহু পরিযায়ী শ্রমিককে বাড়ি পৌঁছে দিয়েছিলেন। এবার উত্তর প্রদেশের শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিলেন সোনু সুদ।

    সম্প্রতি একটি বলিউড সংবাদের একটি চ্যানেলে দেখা গিয়েছে, সোনু সুদ পুলিশের সঙ্গে কথা বলে উত্তর প্রদেশের উদ্দেশ্যে একটি বাস ছাড়ার ব্যবস্থা করছেন। বাসটি ছাড়ার পরে পরিযায়ী শ্রমিকদের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় দাবাং-খ্যাত সোনু সুদকে।

    সোনু সুদের ফ্যান ক্লাব জানাচ্ছে এবারেও ৪০০ পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরাচ্ছেন তিনি নিজের দায়িত্বে।

    বহু মানুষ সোনু সুদকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর মহানুভবতার কারণে। সোনু অবশ্য বলছেন, এটা তাঁর দায়িত্ব। ট্যুইটারে তিনি লিখেছেন, যাঁরা এত লোকের বাড়ি বানাল, তাঁদের জন্য এটুকু করা তো দায়িত্ব।

    সোনু এর আগে একটি ইন্টারভিউতে বলেন, তিনি যতবার বাড়ি থেকে বেড়িয়েছেন, দেখেছেন সার বেঁধে পরিযায়ী শ্রমিকরা হেঁটে চলেছে। তা দেখেই তিনি সিদ্ধান্ত নেন, এদের বাড়ি ফেরানোর জন্য যথাসাধ্য উদ্যোগ নেওয়ার।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Migrant workers, Sonu Sood

    পরবর্তী খবর