হোম কোয়ারেন্টাইনে কিছু করার নেই ? গানের লড়াই খেলুন উর্বশী রাউতেলার সঙ্গে !

হোম কোয়ারেন্টাইনে কিছু করার নেই ? গানের লড়াই খেলুন উর্বশী রাউতেলার সঙ্গে !
photo source Instagram

তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি গান গেয়ে পোস্ট করলেন।

  • Share this:

#মুম্বই: সারা বিশ্বে একন করোনা আতঙ্ক। মানুষকে গৃ্হবন্দি করে এই ভাইরাস প্রতিরোধের চেষ্টায় নেমেছে গোটা বিশ্ব। ভারতেও ১৪ এপ্রিল পর্যন্ত সব কিছু লকডাউন। এই অবস্থায় সকলে ঘরে থাকতে বাধ্য। ভারতের সেলেব থেকে সাধারণ মানুষ সকলেই গৃহবন্দি। এই অবস্থায় অনেকেরই সময় কাটতে চাইছে না। কেউ ঘর মুছছেন, বসান বাজছেন, বাড়ির কাজ, জিম করছেন।

এসবের মধ্যেই একটু নতুন কিছু করতে চাইলেন উর্বশী রাউতেলা । তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি গান গেয়ে পোস্ট করলেন। সেখানে তিনি তাঁর ফ্যানেদের জন্য লাস্ট অক্ষর দিয়েছেন। বলেছেন হোম কোয়ারেন্টাইনে থেকে বোর না হয়ে আসুন গানের লড়াই খেলি। সকলকে তিনি গান গেয়ে শেয়ার করতে বলেছেন। তাঁর মজার খেলায় ফ্যানেরা এগিয়েও এসেছেন। কি আর করা হোম কোয়ারেন্টাইনে কিছু তো একটা করতে হবে।

 
View this post on Instagram
 

#AntakshariChallenge #QuarantineAntakshari accepted H se 🎤 🎶 🎵 🎼 @aparshakti_khurana Next letter is “E” I further nominate amazingly talented artists in alphabetical order: @aaysharma @ayushmannk @bhumipednekar @hrithikroshan @jacquelinef143 @thejohnabraham @mrunalofficial2016 @ranveersingh @beingsalmankhan @tigerjackieshroff @varundvn I nominate everyone all my loved ones ♥️♥️♥️ . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . #love #UrvashiRautela

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on Mar 25, 2020 at 12:06am PDT

First published: March 25, 2020, 4:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर