কোভিড আর্ত ভারতীয়দের পাশে এবার দেশের জামাই, প্রিয়াঙ্কার পরে অভিনব পদক্ষেপ নিকের

কোভিড আর্ত ভারতীয়দের পাশে এবার দেশের জামাই, প্রিয়াঙ্কার পরে অভিনব পদক্ষেপ নিকের

কোভিড আর্ত ভারতীয়দের পাশে এবার দেশের জামাই, প্রিয়াঙ্কার পরে অভিনব পদক্ষেপ করলেন নিকও!

নিকের করা এই Instagram পোস্টটি ভারতীয়রা পছন্দ করেছেন। এই প্রচেষ্টার জন্য তাঁর অনুরাগীরা কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

  • Share this:

#লন্ডন: ভারতের করোনা পরিস্থিতির অবনতি হতেই লন্ডনে বসে চিন্তিত হয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। তড়িঘড়ি পরিস্থিতির কথা মাথায় রেখে বিশ্ববাসীকে ভারতের পাশে থাকার বার্তা দিয়েছেন। দেশের গভীর সঙ্কট কাটাতে বিশ্ববাসীর কাছে ভারতকে সাহায্যের জন্য অনুরোধ করেছেন। এত কিছুর পর চুপ করে বসে নেই তাঁর স্বামী নিক জোনাসও (Nick Jonas)। তিনিও ভারতের কঠিন মুহূর্তে বিশ্ববাসীকে পাশে থাকার আর্জি জানিয়েছেন। বৃহস্পতিবার, নিক জোনাস ইনফোগ্রাফিক পোস্টের মাধ্যেমে বিশ্ববাসীকে বার্তা দিয়েছিলেন ‘আমাদের সকলের সহায়তা ভারতের দরকার! আমরা সবাই এই অতিমারীকে ছড়িয়ে পড়া থেকে বন্ধ করতে পারি’। এই ভাবেই একটি পোস্টের মাধ্যমে, গায়ক বিশ্ব জুড়ে সকলকে সাধ্য মতো সহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেন। প্রিয়াঙ্কা এবং নিক যৌথ ভাবে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ফাউন্ডেশন (Priyanka Chopra Jonas Foundation) নামে একটি সংস্থা তৈরি করেছেন এবং সকলকে অনুরোধ করছেন যেন সবাই নিজের মতো করে অনুদান করেন।

View this post on Instagram

A post shared by NICK JONɅS (@nickjonas)

নিকের করা এই Instagram পোস্টটি ভারতীয়রা পছন্দ করেছেন। এই প্রচেষ্টার জন্য তাঁর অনুরাগীরা কৃতজ্ঞতা স্বীকার করেছেন। একজন কমেন্ট বক্সে ‘আপনাকে অনেক ধন্যবাদ, ভারত আপনাকে ভালবাসে,’ লিখেছেন। অন্য একজন লিখেছেন, ‘আপনাকে ধন্যবাদ জিজু।’ এমনকি অনুশা দান্দেকারের (Anusha Dandekar) মতো সেলেবরাও নিকের প্রচেষ্টার প্রশংসা করছেন এবং হৃদয় ইমোজি দিয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন। ইতিমধ্যে দেশি গার্ল Instagram-এ তাঁর ৬২.৭ মিলিয়ান অনুরাগীর কাছে কয়েকটি ভিডিও পোস্ট করে কোভিড ১৯-এ ভারতে ত্রাণ পরিষেবায় সাহায্য করতে অনুরোধ করেছেন। তিনি দেশের মারাত্মক পরিস্থিতি নিয়েও কথা বলেছে, কারণ হাসপাতালগুলি রোগীদের বেডের ব্যবস্থা করতে পারছে না। অক্সিজেন সরবরাহ এবং জীবন রক্ষাকারী ওষুধগুলিরও সঙ্কট রয়েছে। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি করোনা ত্রাণ সরবরাহকারী ভারতীয় সংগঠন গিভ ইন্ডিয়ার (GiveIndia) হয়ে একটি তহবিল স্থাপন করেছেন। সেখানে সকলকে পাশে থাকার অনুরোধ করেছেন।

অভিনেত্রী বলেন, আমি লন্ডনে বসে আমার পরিবার এবং বন্ধুদের থেকে শুনতে পাচ্ছি ভারতে হাসপাতালে বেডের অভাবের কথা, আইসিইউতে কোনও রুম ফাঁকা নেই, অ্যাম্বুল্যান্স খুব ব্যস্ত, অক্সিজেনের ঘাটতি, শ্মশানগুলি গণ-শ্মশানে পরিণত হয়েছে কারণ মৃত্যুর পরিমাণ এত বেড়ে গিয়েছে। ভারত আমার দেশ, এখন খারাপ পরিস্থিতিতে রয়েছে’।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর