corona virus btn
corona virus btn
Loading

সামাজিক দূরত্ব মেনেই চার হাত এক হল, বৌভাতের খরচ বাঁচিয়ে এলাকার দুঃস্থদের ত্রাণ বিলি বীরভূমে

সামাজিক দূরত্ব মেনেই চার হাত এক হল, বৌভাতের খরচ বাঁচিয়ে এলাকার দুঃস্থদের ত্রাণ বিলি বীরভূমে

বীরভূম এখন অরেঞ্জ জোনে তাই বিয়েটাও হল সোশ্যাল ডিস্টেন্সিংয়ের নিয়ম মেনেই।

  • Share this:

#বীরভূম:লকডাউনের মধ্যে বীরভূমের লিপি দলুই আর শুভাশিস বাউড়ির চার হাত এক হল। বীরভূমের সিউড়ির লালদীঘি পাড়ার বাসিন্দা লিপি  দলুইয়ের সাথে বিয়ে হল বীরভূমের সদাইপুরের বাঁধেরশোল এলাকার বাসিন্দা শুভাশিস বাউড়ির। বীরভূম এখন অরেঞ্জ জোনে তাই বিয়েটাও হল সোশ্যাল ডিস্টেন্সিংয়ের নিয়ম মেনেই।

আগে একবার বিয়ে ঠিক হয়েছিল, কিন্তু এক আত্মীয় মারা যাওয়ার জন্য  বিয়ে পিছিয়ে যায়। তাই এই ডেট ঠিক হয়েছিল ৬ মাস আগে থেকেই।  বিয়েতে উপস্থিত ছিলেন হাতেগোনা কয়েকজন  সামাজিক দূরত্ব মেনেই ৷  তার সঙ্গে ছিল হ্যান্ড স্যানিটাইজার ও প্রত্যেকের মুখে ছিল মাস্ক। চার হাত এক করার সময় নবদম্পতির হাতে লাগানো হল স্যানিটাইজার বিয়ে চলাকালীনও বেশ কয়েকবার ব্যবহার করা হল স্যানিটাইজার।

বৌভাতের খরচের পুরোটাই বাঁচিয়ে সেই টাকা খরচ করা হল পাত্রের গ্রাম বাঁধের শোল সহ ভবানীপুর ও মনিরামপুরগ্রামে। বাজার-সহ আশপাশের বেশ কয়েকটি গ্রামের বাসিন্দাদের মধ্যে ত্রাণ বিলি করা হল, যারা লকডাউনের জেরে সমস্যার মধ্যে রয়েছেন। ত্রাণে ছিল চাল,  আলু,  সর্ষে তেল, হলুদ,  মুসুরির ডাল, সোয়াবিন,  পেঁয়াজ,  সাবান ও মাস্ক। লকডাউনের সময় ত্রাণ পেয়ে খুশি গ্রামবাসীরাও ৷ আশীর্বাদ করেন তাঁরা নবদম্পতিকে ৷

First published: May 7, 2020, 12:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर