corona virus btn
corona virus btn
Loading

২৪ ঘণ্টায় সর্বোচ্চ করোনা সংক্রমণ মালদহে, নতুন ৪৪ করোনা আক্রান্তের হদিশ

২৪ ঘণ্টায় সর্বোচ্চ করোনা সংক্রমণ মালদহে, নতুন  ৪৪  করোনা আক্রান্তের হদিশ

২৪ ঘন্টার মধ্যেই নতুন করে অনেক আক্রান্তের খোঁজ মেলার ঘটনা উদ্বেগ অনেকটাই বাড়িয়েছে। এনিয়ে মালদহে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল দুশো। এই

  • Share this:

#মালদহ:- মালদহে নতুন করে ৪৪ করোনা আক্রান্তের হদিশ মিলল। একদিনে সবচেয়ে বেশি করোনা আক্রান্তের হদিশ। জেলায় করোনা  আক্রান্ত ছাড়াল ২০০। মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় একসঙ্গে বিপুল আক্রান্তের খোঁজ। এরমধ্যে ইংরেজ বাজারের সবচেয়ে বেশি করোনা আক্রান্তের হদিশ পাওয়া গিয়েছে।

এরপরেই বেশি মাত্রায় করোনা রোগীর খোঁজ মিলেছে মালদহ জেলার গাজোল ব্লকে। এছাড়াও কালিয়াচক , হরিশ্চন্দ্রপুর, হবিবপুর, মানিকচক, রতুয়া প্রভৃতি  এলাকায়  নতুন রোগীর খোঁজ মিলেছে । গত বুধবার মালদা মেডিকেল কলেজে যেসব নমুনা পরীক্ষা করা হয়েছিল তারমধ্যে সবই নেগেটিভ হওয়ায় কিছুটা হলেও স্বস্তি পেয়েছিল  স্বাস্থ্য দপ্তর ও প্রশাসন। কিন্তু এর ২৪ ঘন্টার মধ্যেই নতুন করে অনেক আক্রান্তের খোঁজ মেলার ঘটনা উদ্বেগ অনেকটাই বাড়িয়েছে। এনিয়ে মালদহে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল দুশো। এই তথ্য যথেস্টই উদ্বেগজনক। রিপোর্ট পজিটিভ আসার পর আক্রান্তদের চিহ্নিত করে জোনাল আইসোলেশন সেন্টার এবং কোভিড হাসপাতালে ভর্তির তোড়জোড় শুরু হয়েছে। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত পর্যন্ত ২৪ ঘন্টায ৬০৩ টি লালারসের নমুনা পরীক্ষা করা হয়। মালদহে এখনো পর্যন্ত ১৯ হাজারের বেশি নমুনা পরীক্ষা করা হয়েছে।  মালদহে এ পর্যন্ত সুস্থ হয়েছেন প্রায় ৫০ জন রোগী।

Sebak Deb Sharma

Published by: Elina Datta
First published: June 6, 2020, 1:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर