করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

গাণিতিক হারে বাড়ছে সংক্রমণ, এই রাজ্যের স্বাস্থ্য দফতরের ১৫ শতাংশ আধিকারিক-কর্মী করোনায় আক্রান্ত, রিপোর্ট

গাণিতিক হারে বাড়ছে সংক্রমণ, এই রাজ্যের স্বাস্থ্য দফতরের ১৫ শতাংশ আধিকারিক-কর্মী করোনায় আক্রান্ত, রিপোর্ট
সংগৃহীত ছবি

রাজ্যের স্বাস্থ্য দফতরের ১৫ শতাংশ আধিকারিক করোনা আক্রান্ত। তাঁদের মধ্যে রয়েছেন উচ্চ পদস্থ আধিকারিকরাও।

  • Share this:

#ভোপালঃ  মারণ ভাইরাসকে রুখতে যারা দিনের পর দিন লড়াই করছেন। স্পংক্রামিত হচ্ছেন তাঁরাও। এবার চাঞ্চল্য ছড়াল স্বাস্থ্য দফতরের রিপোর্ট প্রকাষ হতেই। প্রশাসনের রিপোর্ট অনুযায়ী, রাজ্যের স্বাস্থ্য দফতরের ১৫ শতাংশ আধিকারিক করোনা আক্রান্ত। তাঁদের মধ্যে রয়েছেন উচ্চ পদস্থ আধিকারিকরাও।

প্রশাসনের তরফ থেকে পেশ করা রিপোর্ট থেকে জানা গিয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য দফতরের মুখ্য সচিব পল্লবী জৈন গোভিল, স্বাস্থ্য দফতরের অধিকর্তা জে বিজয় কুমার, অতিরিক্ত অধিকর্তা  কৈলাস বুন্দেলা, যুগ্ম অধিকর্তা উপেন্দ্র দুবে, অতিরিক্ত অধিকর্তা ডাঃ বিনা সিনহা, ডেপুটি ডিরেক্টর প্রমোদ গোয়েল, ডাঃ রুবি খান, ডাঃ সৌরভ পুরোহিত, ডাঃ হিমাংশু জয়েস্বর এবং অধিকর্তা ডাঃ রঞ্জনা গুপ্তা।    এছাড়া করোনা আক্রান্তদের মধ্যে রয়েছেন বেশ কয়েকজন টেকনিক্যাল স্টাফ, একজন কম্পিউটার অপারেটর, পিওন, গানম্যান, এবং দফতরের আরও কয়েকজন কর্মী।

এদিকে, বিভিন্ন সংবাদ মাধ্যমে এই ঘটনা প্রকাশ হতেই নড়েচড়ে বসে প্রশাসন। এ প্রসঙ্গে রাজ্যসভার সাংসদ বিবেক তানখা ট্যুইট করে জানিয়েছেন, মধ্যপ্রদেশের হিউম্যান রাইটস কমিশন গোটা বিষয়ের রিপোর্ট চেয়ে পাঠিয়েছে মুখ্য সচিবের কাছে।    কীভাবে এই আধিকারিক এবং কর্মীরা আক্রান্ত হলেন, তা জানাতে বলা হয়েছে নোটিশে।

Published by: Shubhagata Dey
First published: April 11, 2020, 10:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर