দুই তৃতীয়াংশ আসন পেয়ে বিহারে সরকার গড়বে এনডিএ, দাবি অমিত শাহর

ভার্চুয়াল সমাবেশে অমিত শাহ। ANI

লকডাউনে যেমন বন্ধ হয়েছে নানা্ পরিষেবা, তেমনই কোপ পড়েছে রাজনৈতিক সমাবেশেও। এই অবস্থায় বিজেপি চাইছে অনলাইনেই প্রচারকার্য চালিয়ে নিয়ে যেতে। তারই লিটমাস টেস্ট ছিল রবিবার।

  • Share this:

    পাটনা: করোনার জেরে সামাজিক দূরত্ব রাখা বাধ্যতামূলক। এদিকে ভোটের দামামা বেজে গিয়েছে বিহারে। রাজনৈতিক মহল মনে করছে, অক্টোবর নভেম্বরেই ভোট হতে পারে বিহারে। অতঃপর অনলাইন র‌্যালিকেই অস্ত্র করে বিহারে রবিবার জনসভা করলেন অমিত শাহ। বিহারবাসীর প্রতি তাঁর বার্তা আগামী বিধানসভা নির্বাচনে দুই তৃতীয়াংশ ভোট পেয়ে মসনদ দখল করতে চলেছে বিজেপি।

    এদিন অমিত শাহের সভা উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছিল জনতা পার্টি। ৭২ হাজার বুথে এই ভার্চুয়াল সমাবেশ শোনার ব্যবস্থা ছিল। অমিত শাহ স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলেন, "বিহারে নির্বাচন এগিয়ে আসছে। আমি বিশ্বাস করি নীতীশ কুমারের নেতৃত্বে এনডিএ সরকার বিহারে দুই তৃতীয়াংশ আসন পাবে।"

    ভবিষ্যদ্বানীর পরমূহূর্তেই আবার শাহ মনে করিয়ে দেন, এটা রাজনৈতিক সমীকরণ স্থির করার সময় নয়। তাঁর কথায় এখন দেশজুড়ে মহামারীর সঙ্গে লড়তে হবে। সেই লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছেন নরেন্দ্র মোদি।

    লকডাউনের মধ্যে বহু পরিযায়ী শ্রমিক বিহারে ফিরেছেন। অমিতের কথায় এদিন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে কেন্দ্রের তৎপরতার কথাও আসে। তিনি বলেন, কেন্দ্র দায়িত্ব নিয়ে অন্তত ১ কোটি ২৫ লক্ষ পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছে।

    লকডাউনে যেমন বন্ধ হয়েছে নানা্ পরিষেবা, তেমনই কোপ পড়েছে রাজনৈতিক সমাবেশেও। এই অবস্থায় বিজেপি চাইছে অনলাইনেই প্রচারকার্য চালিয়ে নিয়ে যেতে। তারই লিটমাস টেস্ট ছিল রবিবার। উল্লেখ্য আগামীকাল এই রাজ্যের জন্যও অনলাইন সমাবেশ করতে চলেছেন শাহ।

    Published by:Arka Deb
    First published: