corona virus btn
corona virus btn
Loading

ন'মিনিট প্রদীপ জ্বালানোর পর কি সম্মানার্থে পাঁচ মিনিট দাঁড়ানো! গুজব ওড়ালেন নরেন্দ্র মোদি

ন'মিনিট প্রদীপ জ্বালানোর পর কি সম্মানার্থে পাঁচ মিনিট দাঁড়ানো! গুজব ওড়ালেন নরেন্দ্র মোদি
সম্প্রতি তাঁকে নিয়ে গুজব ছড়িয়েছিল, উত্তর ফেরালেন মোদি

২৩ মার্চ জনতা কার্ফু জারি করার সময়ে প্রধানমন্ত্রী দেশবাসীকে অনুরোধ করেন তালি,থালি বাজিয়ে স্বাস্থ্যকর্মীদের উদ্বুদ্ধ করতে। তাঁর কথায় গোটা দেশে মানুষ একযোগে তালি বাজায় নির্ধারিত দিনে।

  • Share this:

করতালি দেওয়া, থালা বাজানো হয়ে গিয়েছে। তাঁর ডাকে সারা দিয়ে নয় মিনিট বাড়ির আলো বন্ধ করে রেখেছে দেশবাসী। এবার কি নরেন্দ্র মোদিকে সম্মান জ্ঞাপন করতে পাঁচ মিনিট উঠে দাঁড়াতে হবে! এমনই বার্তা ঘুরছিল নানা সামাজিক মাধ্যমে। সেই বার্তাকে এবার খণ্ডন করলেন প্রধানমন্ত্রী। জানিয়ে দিলেন এমন কোনও বার্তা তিনি দেননি।

বুধবার প্রধানমন্ত্রী নিজের ট্যুইট হ্যান্ডেলে লেখেন, "বহু মানুষ প্রচার করছেন, পাঁচ মিনিট উঠে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে সম্মান জানানো হোক। আমার ধারণা আমার মানহানির জন্যেই উদ্দেশেপ্রণোদিত ভাবে কেউ এই কাজ করেছেন।"

২৩ মার্চ জনতা কার্ফু জারি করার সময়ে প্রধানমন্ত্রী দেশবাসীকে অনুরোধ করেন তালি,থালি বাজিয়ে স্বাস্থ্যকর্মীদের উদ্বুদ্ধ করতে। তাঁর কথায় গোটা দেশে মানুষ একযোগে তালি বাজায় নির্ধারিত দিনে। তবে নিষেধাজ্ঞা শিকেয় তুলে রাস্তায়ও বেরিয়ে পড়েছিলেন কেউ কেউ। এর পরে ৫ এপ্রিল জনতার থেকে রাত ন'টায় ন'মিনিট চেয়ে নেন তিনি। মহাশক্তি জাগ্রত করে সংক্রমণের গতি রোধ করার কথা বলেন তিনি। বিরোধীরা এই বিষয়েও তাঁর কড়া সমালোচনা করেন। তাঁরা এই অভীপ্সাকে অবৈজ্ঞানিক বলে সওয়াল করে। প্রমাদ গোনে বিদ্যুৎ মন্ত্রকও। সন্দেহ করা হয়, গ্রিডে চাপ পড়ে গোটা দেশে লোডশেডিং হতে পারে। যদিও সেই ধরনের কোনও বিপত্তি শেষমেশ ঘটেনি।

First published: April 8, 2020, 7:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर