করোনা লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি

করোনা লড়াইয়ে একজোট গোটা দেশ

করোনা লড়াইয়ে একজোট গোটা দেশ

  • Share this:

    #কলকাতা: গোটা বিশ্বে করোনা ত্রাস, অব্যাহত মৃত্যুমিছিল। করোনা লড়াইয়ে একজোট গোটা দেশ। দরকার বিশাল পুঁজি। সাহায্যার্থে এগিয়ে আসছেন সর্বস্তরের মানুষ। করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীও। এমারজেন্সি ফান্ডে সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা, ও ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা দিলেন মিমি চক্রবর্তী।

    এর আগে করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর। করোনা রিলিফ ফান্ডে ৫০ লক্ষ টাকা অনুদান দেন সচিন। ২৫ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে ও বাকি ২৫ লক্ষ টাকা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন মাস্টার ব্লাস্টার। করোনা মোকাবিলায় প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় দান করেন ৫০ লক্ষ টাকার চাল । এক বেসরকারি চাল বিপণনকারী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই নুদান করেন মহারাজ।

    সৌরভ, সচিন ছাড়াও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একাধিক ক্রিকেটার। বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অনুদান দিয়েছেন। ইতিমধ্যেই পুণের এক এনজিও-তে করোনা মোকাবিলার জন্য ১ লক্ষ টাকা অনুদান করেছেন মাহি। দুই ভাই ইরফান পাঠান ও ইউসুফ পাঠান দু’জনে মিলে ৪০০০ মাস্ক কিনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

    Published by:Rukmini Mazumder
    First published: