হোম /খবর /কলকাতা /
লকডাউনে আপসেট! এই সময়টাই জিতিয়ে দিতে পারে ঘুরতে যাওয়ার পুরস্কার

লকডাউনে আপসেট! এই সময়টাই জিতিয়ে দিতে পারে ঘুরতে যাওয়ার পুরস্কার

লকডাউন মেনে চললেই সেই স্বপ্নে্র সফর।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ঘরবন্দী থাকুন। মেনে চলুন লকডাউনের নিয়মকানুন। কারণ বন্দিদশা শেষের হয়ত আপনার জন্য অপেক্ষা করছে রোমাঞ্চকর কোনও অভিজ্ঞতা। চায়ের কাপে চুমুক দিতে দিতে কাঞ্চনজঙ্ঘা দেখা। টয়ট্রেনে সফর। লকডাউনই সে সবের ব্যবস্থা করে দেবে।

লকডাউনে ঘরবন্দি থাকতে থাকতে হাঁফিয়ে উঠছেন? আচ্ছা, কয়েকদিন পরই যদি এই লকডাউনকেই ধন্যবাদ দিতে হয়? অসম্ভব মনে হচ্ছে? কিন্তু সেটা হতেই পারে।

হিমালয়ান মাউন্টেনিয়ারিং ক্লাব, এমন ব্যবস্থা করছে, যে লকডাউন শেষে হয়তো লকডাউনকেই ধন্যবাদ দেবেন কেউ কেউ। কি করছে মাউন্টেনিয়ারিং ক্লাব? তাদের ঘোষণা, লকডাউনের পরই দার্জিলিঙে দূর্দান্ত এই টুরের ব্যবস্থা করছে তাঁরা। তবে এজন্য কঠিন পরীক্ষায় উতরাতে হবে।

প্রতি পদে লকডাউন মেনে চলতে হবে

লকডাউন কতটা মানলেন, তা বিচার করেই পুরস্কার। পরিবার সহ সোজা দার্জিলিং। তবে এজন্য বিসবসের মতো ক্যামেরাবন্দি থাকার দরকার নেই।

- লকডাউনের বিভিন্ন ভিডিও, ছবি তুলে রাখতে হবে- এইচআইএমের ফেসবুক পেজে আপলোড করতে হবে-- কিভাবে লকডাউন কাটালেন, তার তথ্য ও ছবিও দিতে পারেন

এইসব ছবি ও ভিডিও খুঁটিয়ে দেখেই বিজয়ীদের বেছে নেবেন হিমালয়ান মাউন্টেনিয়ারিং ক্লাবের বিচারকরা। পুরস্কারের ঝুলিতে রয়েছে

সপরিবারের ৪ রাত, ৫ দিনের দার্জিলিং প্যাকেজ৩ দিন, ২ রাত দার্জিলিং প্যাকেজসংস্থার নামাঙ্কিত ট্র্যাকসুট

তাই লকডাউন মেনে চললেই সেই স্বপ্নে্র সফর। বাংলোয় চায়ের চুমুক দিয়ে কাঞ্চনজঙ্ঘা দেখা। সপরিবারের উপভোগ করা দার্জিলিঙের রূপ, রং, গন্ধ। সুযোগ এলে লকডাউনকে ধন্যবাদ দেবেন না, তাও কি হয়?

Published by:Debalina Datta
First published:

Tags: Lockdown, Travel, ঘুরে বেড়ানো, লকডাউন